২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:০১

আড়াইহাজারে বাবুল প্রধানের খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদচর্চা রিপোর্ট:

জাতীয় শোক দিবস (১৫ আগস্ট) উপলক্ষে আড়াইহাজারে অসহায় গরীব ও খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ১২ আগস্ট দুপ্তারা ইউনিয়নের পাঁচবাড়িয়া গ্রামের সমাজ সেবক মোঃ বাবুল প্রধানের অর্থায়নে তার নিজ বাড়িতে এলাকার ২ শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সমাজ সেবক মোঃ বাবুল প্রধান বলেন, আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি মহোদয়ের নিদর্শনায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দুপ্তারা ইউনিয়নের বিভিন্ন এলাকার গরিব অসহায় খেটে খাওয়া ২ শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ভাই আমাদের আড়াইহাজারের গরিব দূঃখি মানুষের পাশে সবসময় আছেন। তিনি সবসময় আড়াইহাজার উপজেলার প্রত্যেকটি এলাকার মানুষের খোঁজখবর নেন এবং মহামারী করোনাকালে আড়াইহাজার উপজেলার প্রত্যেকটি এলাকার গরীব অসহায় লোকদের নগদ অর্থ সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এদিকে খাদ্য সামগ্রী নিতে আসা লোকেরা সাংবাদিকদের বলেন, বাবুল প্রধান প্রত্যেক বছরেই আমাদেরকে ঈদের সময় কাপড়, লুঙ্গী, সেমাই, চিনি, তেল, ডাল, আলু, পিয়াজ ইত্যাদি দিয়ে থাকেন। শুধু ঈদেই নয় এই করোনার সময়ও বাবুল প্রধান আমাদেরকে খাদ্য সামগ্রীসহ নগদ টাকা দিয়ে সহায়তা করে আসছেন।
এসময় উপস্থিত ছিলেন, বাবুল প্রধানের পিতা মোঃ মতি প্রধান, দুপ্তারা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার কিরন ভূইয়া, আড়াইহাজার উপজেলা ছাত্রলীগ নেতা আসলাম পাঠান, জালাল প্রধান, শাহিদুল প্রধান, জাহাঙ্গীর ভূইয়া, জোবায়ের প্রধানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

স্পন্সরেড আর্টিকেলঃ