১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, রাত ৮:২৭

আড়াইহাজারে জামদানি কারগির হত্যা

আড়াইহাজার প্রতিনিধি:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মজিবুর রহমান (৪৫) নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহম্পতিবার ১১ই ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ খবর পেয়ে ইলুমদী মদিনাতুল উলুম মাদ্রাসার সংলগ্ন রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় লাশ উদ্ধার করে।

তিনি স্থানীয় হাইজাদী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইলুমদী কান্দাপাড়া এলাকার নুরুল হকের ছেলে। তিনি পেশায় জামদানি শাড়ী তৈরির কারিগর বলে জানা গেছে।

জানা গেছে, বুধবার রাত ৮টার দিকে তিনি একই এলাকার জাইদুলের চায়ের দোকানে চা খাওয়ার পর তাকে পাওয়া যাচ্ছিল না বলে মৃতের পরিবারের লোকজনের দাবি ছিল। তবে এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

মৃতের মেয়ে মারুফা জানান, তার বাবার সঙ্গে কারও কোন শত্রুতা ছিল না। তিনি সহজ সরল ব্যক্তি ছিলেন। পেশায় জামদানি কারিগর ছিলেন।

তিনি আরও বলেন, পাশেরই এক নারীর সঙ্গে তিনি পরকীয়ায় জড়িয়ে ছিলেন বলে তাকে সন্দেহ করা হতো। এনিয়ে আমার মা নাজমা বেগম বেশ কয়েক বার বাবাকে বকাঝকা করেন। নিহতের ৩ মেয়ে ২ ছেলে রয়েছে।

ঘটনাস্থলে যাওয়া আড়াইহাজার থানার এসআই সজিব বলেন, মৃতের শরীরিরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, তাকে কে বা কারা হত্যা করেছে। তা এখনই বলা যাচ্ছে না। তদন্ত করা হচ্ছে। লাশ ময়নাতদন্তে মর্গে পাঠানো হয়েছে। আশা করছি মৃত্যুর কারণ দ্রুত সময়ের মধ্যেই বের করা সম্ভব হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ