আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে ছুরিকাঘাতে যুবক হত্যা

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আব্দুল কাইয়ুম (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শনিবার ২৭ আগস্ট সকাল ৯টার দিকে নরসিংদী-মদনগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ইদবারদী এলাকা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত সন্দেহে হিমেল মিয়া নামে একজনকে আটক করা হয়েছে।

পুলিশের প্রাথমিক ধারণা, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে। নিহত আব্দুল কাইয়ুম ওই এলাকার মোজাম্মেল হকের ছেলে। তিনি ইদবারদী এলাকায় স্যানিটারি মালামালের দোকান চালাতেন।
তার পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, কাইয়ুম প্রতিদিনের মতো শনিবার সকাল পৌনে ৭টার দিকে হাঁটার জন্য বাড়ি থেকে বের হন। এর ঘণ্টা দুয়েক পরে বাড়িতে খবর আসে ইদবারদী মোড়ে একটি রক্তাক্ত মরদেহ পড়ে আছে। আশপাশের লোক তাকে শনাক্ত করে বাড়িতে এবং পুলিশকে খবর দেয়।
পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার বুকে এবং বাম হাতের কবজিতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, হত্যাকারীদের ছুরিকাঘাত করার পর অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে বালিয়াপাড়ার গ্রামে আবুল বাশারের ছেলে হিমেল মিয়াকে আটক করা হয়েছে। কী কারণে হত্যাকাণ্ড ঘটেছে, তা বের করার জন্য পুলিশ বিভিন্ন উপায়ে চেষ্টা চালিয়ে যাচ্ছে। কে বা কারা এর সঙ্গে জড়িত আছে, তাও বের করার জন্য পুলিশ কাজ করছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

স্পন্সরেড আর্টিকেলঃ