আড়াইহাজারে গৃহবধূকে গলা কেটে হত্যা

76

নিজস্ব প্রতিবেদক:

আড়াইহাজারে সাহেলা আক্তার নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন।

মঙ্গলবার রাতে উপজেলার পৌরসভার উত্তরকলা গাছিয়া এলাকায় ঘটনাটি ঘটে। নিহত সাহেলা ওই এলাকার মোবারক হোসেনের স্ত্রী ও একই এলাকার হাসেম আলীর মেয়ে।

নিহতের বোন পারভীন আক্তার জানান, বিয়ের পর থেকে বোনের সঙ্গে ভগ্নিপতির নানা বিষয়টি নিয়ে মনোমালিন্য চলছিল। বিভিন্ন সময় তার বোনকে মারধর করা হত। ভগ্নিপতি দীর্ঘদিন ধরেই বোনকে হত্যার হুমকি দিয়ে আসছিলেন। সংসারে কলহের জেরে মঙ্গলবার রাতের যেকোনো সময় শোবার ঘরের খাটে উপর গলা কেটে সাহেলাকে হত্যা করা হয়। এ ঘটনার পর থেকে ভগ্নিপতি পলাতক রয়েছেন।

গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাসির আহমেদ বলেন, গলাকাটা অবস্থায় গৃহবধূর মরদেহ খাটে পড়ে ছিল। পরে মরদেহটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী হত্যাকাণ্ডটির সঙ্গে জড়িত বলে ধারণা করা হচ্ছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম সংবাদচর্চা জানান , ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো জানান, প্রাথমিক ভাবে আমরা জানতে পারছি গৃহবধূর সাথে তার স্বামীর পারিবারিক বিরোধ ছিলো। দুটি ঘটনা উঠে এসেছে । একটি গৃহবধূর বাবার বাড়িতে টাকা ধার দেয়। অপরটি পরকীয়া  ।

For Advertisement: 01921400867/ 01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।