৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, সকাল ৬:০৯

আড়াইহাজারে আটক ৫

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের আড়াইাহাজারে ওয়ারেন্টের আসামি ধরতে অভিযানে গেলে পুলিশ সদস্যদের ডাকাত বলে চিৎকার দিয়ে পুলিশের উপর হামলা চালানো হয়েছে। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনা জানার পর থানার ওসি মোঃ নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে রাতভর অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেন ।

এতে আহত পুলিশ সদস্যরা হলেন- আড়াইহাজার থানার সহকারি উপ পরিদর্শক (এএসআই) হালিম খান, কনস্টেবল নাজমুল ও আমান উল্লাহ।

এএসআই হালিম খান জানান, রাতে মাদকের বিশেষ অভিযান চলাকালে পাচঁরুখী হাইওয়ে রোডে ৩ জনকে সন্দেহ হয়। তাদের পরিচয় জানতে চাইতেই তারা দৌড় দেয়। দৌড় দেওয়ার সময় একজনের কাছ থেকে একটি বাক্স মাটিতে পরে যায়। ওই বাক্সের ভিতর থেকে মাদক সেবনের বিভিন্ন আলামত জব্দ করা হয়। এসময় পাশেই আনন্দ ভ্রমনে যাওয়া একটি বাসে উঠে তারা ডাকাত বলে চিৎকার দেয়। তখন বাস থেকে নেমে এসে লোকজন আমাদের উপর হামলা চালায়। স্থানীয় পাঁচরুখী এলাকার শামীম ও কাউসারের নেতৃত্বে পিকনিকের বাসটি সিলেট মাধবপুর যাবার কথা ছিল। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ও পরে ঢাকা মেডিকেল চিকিৎসা দেয়া হয়।

আটককৃত ৫ জন হলেন- গিরদা এলাকার সজীব সরকার (২২), শাহীন মিয়া (২০), বাজবী এলাকার আজিজুল হক (২০), কুমার পাড়া এলাকার শাহাবুদ্দিন (২২), সোনাকান্দা এলাকার মাসুদ মিয়া (২২)। আটকদের বিরুদ্ধ মামলা প্রক্রিয়াধীন বলে জানায় পুলিশ। পিকনিকে যাওয়ার বাসটিও আটক করে পুলিশ থানায় নিয়ে আসে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় রাতভর অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

স্পন্সরেড আর্টিকেলঃ