৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, রাত ৯:২৫

আড়াইহাজারের মেয়ে ইডেন কলেজ ছাত্রদলের আহবায়ক

সংবাদচর্চা রিপোর্ট: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক ইডেন মহিলা কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি (আংশিক) গঠন করা হয়েছে।

ইডেন মহিলা কলেজ ছাত্রদলের আহবায়ক রেহানা আক্তার শিরিন, যুগ্ম আহবায়ক সৈয়দা সুমাইয়া পারভীন, যুগ্ম আহবায়ক জান্নাতুল ফেরদৌস, সদস্য সচিব সানজিদা ইয়াসমিন তুলি, সদস্য তোহফা মোস্তফা, আনিকা চৌধুরী, শিখা আক্তার, স্বর্ণালী। শুক্রবার ( ২৪ জুলাই) বিকেলে ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

ইডেন মহিলা কলেজ ছাত্রদলের আহবায়ক রেহানা আক্তার শিরিনের বাড়ি আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নে । তার পরিবারের সবাই বিএনপির রাজনীতির সাথে জড়িত। তার বাবার নাম মৃত.হাজী বোরহান উদ্দিন। সে অনার্স মাস্টার্স ইডেন মহিলা কলেজে করেছে , এলএলবি সেন্ট্রাল ল কলেজে । বিএনপির সহ- আন্তাজার্তিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের সাথে রাজনীতি করে তারা। তার ভাই খাজামাঈনুদ্দীন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক। সে ২০১৬ সালে ২৮মে ধানের শীষ প্রতীকে বিশনন্দী ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচন করেছেন। রেহানা আক্তার শিরিনকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা বিএনপির সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন।

স্পন্সরেড আর্টিকেলঃ