১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ৩:০৮

আশ্রয়প্রাপ্তদের মন্ত্রী গাজী, রাস্তা-মাঠ করে দেব

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে বিনামূল্যে জমি ও ঘর প্রদান শুরু হয়েছে। মুড়াপাড়ায় ২০ জন উপকারভোগী পরিবার নিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া ঘরে বসবাস করছেন।

বৃহস্পতিবার ( ৪ ফেব্রুয়ারি) সকালে নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক আশ্রয়প্রাপ্তদের খোঁজ খবর নিতে মুড়াপাড়ায় আশ্রয়ন কেন্দ্র পরিদর্শন করেছেন।

মন্ত্রী উপকারভোগীদের সাথে কথা বলেছেন এবং চারপাশ ঘুরে দেখেছেন। মন্ত্রী পরিদর্শনে যাওয়া উপকারভোগীরা আনন্দিত হয়েছে।

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের মানসম্মতভাবে বাঁচার অধিকার দিয়েছেন। মুড়াপাড়ায় আশ্রয়প্রাপ্তদের জীবনমান উন্নয়নে রাস্তা ঘাট করে দেওয়া হবে। নদীর পারে খেলার মাঠ হবে। পর্যায়ক্রমে তারা সবকিছু পাবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু সারাজীবন দুঃখী মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তার কন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে গৃহহীন পরিবারকে ঘর দিয়ে জমি দিয়ে প্রমাণ করলেন তিনি যোগ্য পিতার যোগ্য কন্যা। এ বাংলা তার নেতৃত্বেই বদলে যাচ্ছে। তিনি দুঃখী মানুষের মুখে হাসি ফুটাচ্ছেন। বঙ্গবন্ধু উপকারভোগীদের হৃদয়ে বেচে থাকবেন।

এসময় উপস্থিত ছিলেন , রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবসহ অনেকে।

প্রসঙ্গত আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় প্রথম ধাপে রূপগঞ্জে ৪৯৮ টি ঘর নির্মাণ হচ্ছে । তার মধ্যে ২০০ টি ঘরের নির্মাণ কাজ প্রায় সমাপ্ত হয়েছে । উপকারভোগীর মাঝে জমির মালিকানা হস্তান্তর করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ