আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আর লুকিয়ে নয়, সবাইকে জানিয়েই করব: অপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক:

ব্যক্তি জীবনটা এবার আর লুকিয়ে নয়, সবাইকে জানিয়েই করব বলে জানিয়েছেন টালিউড অভিনেত্রী অপু বিশ্বাস।

সোমবার ১০ অক্টোবর কলকাতায় ইন্দো বাংলা প্রেসক্লাবের বিজয়া সম্মিলনীতে যোগ দিয়ে এ কথা জানালেন অপু বিশ্বাস। সম্প্রতি অপুর সাদা শাড়ি, মাথায় ও গালে সিঁদুর লাগানো ছবি ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমে।

তবে কি তিনি কলকাতায় বিয়ে করতে চলেছেন বা সংসার পাতবেন? এই প্রশ্নের উত্তরে অপু জানান, ‘অপু বিশ্বাসের নামের সঙ্গে যেহেতু অভিনেত্রী শব্দটা রয়েছে, তাই সেখানে স্বাধীনতা আছে। তাছাড়া ব্যক্তি জীবনটা এবার আর লুকিয়ে নয়, সবাইকেই জানিয়েই করব।’
রাজনীতিতে আসছে চান কিনা এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এখনই নয়। এই মুহূর্তে ছবিতে ফোকাস করছি।’

চার দিন বাপের বাড়ি কাটিয়ে উমা ফিরে গেছেন স্বামীর ঘরে। কিন্তু শারদীয়ার রেশ এখনও কাটেনি। চলেছে বিজয়া সম্মিলনীর অনুষ্ঠান, কোলাকুলি আর মিষ্টি মুখের পালা। আর সেই অনুষ্ঠানে কলকাতায় গা ভাসালেন বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস।

সোমবার ‘উৎসবের রঙে অপুর সঙ্গে’ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল কলকাতার ইন্দো বাংলা প্রেসক্লাবে। কলকাতার সিআইটি রোডে প্রেসক্লাবের অস্থায়ী ঠিকানায় বিজয়া সম্মিলনীর ওই আয়োজনে প্রধান অতিথি ছিলেন অপু বিশ্বাস। অনুষ্ঠানে তাকে সংবর্ধনাও দেওয়া হয় তাকে।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে ছেলে আব্রাম খান জয়, প্রাক্তন স্বামী শাকিব খান কিংবা সাকিব-বুলবুলি সম্পর্ক সব বিষয়েই কৌশলী ছিলেন অপু। শাকিব, বুবলি, অপুকে নিয়ে কোনো ছবি হলে তাতে অভিনয় করতে চান কি না, সেই প্রশ্নের উত্তরে বলেন, ‘পরিচালক বা প্রযোজকরা কি আদৌ তা চান? তারা যদি মনে করেন যে চলচ্চিত্রের স্বার্থে এটা দরকার, আমাদেরকে একসঙ্গে নিয়ে ছবি করালে ভালো হবে- সেক্ষেত্রে তারাই ডিসিশন মেকার।’

শাকিব খানের সঙ্গে অভিনয় করার সুযোগ আসলে তিনি করবেন কিনা এই প্রশ্নের উত্তরে অপু জানান, ‘আমি একজন অভিনেত্রী। আমার কাজই অভিনয় করা। তাই গল্প বা চরিত্র পছন্দ হলে সেখানে না করার কোন প্রশ্নই ওঠে না।’ আগামী ভবিষ্যতে কলকাতায় শুটিং করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

যদি সিনেমায় না আসতেন, তবে নৃত্যশিল্পী হিসেবে কিংবা আইনজীবী হিসেবে তার পরবর্তী ক্যারিয়ার করতেন বলেও জানান অপু। কারণ একদিকে ছোটবেলা থেকেই তিনি যখন নৃত্যশিল্পে পারদর্শী ছিলেন ঠিক তেমনি যুক্তি দিয়ে কথাও বলতে পারতেন।

স্পন্সরেড আর্টিকেলঃ