আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আরেক অস্ত্র মামলায় নূর হোসেনের বিচার শুরু

নিজস্ব প্রতিবেদক:

আলোচিত সাত খুন মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের এবার অস্ত্র ও মাদক মামলায় বিচার শুরুর আদেশ দিয়েছেন নারায়ণগঞ্জের আদালত। এ সময় নূর হোসেনসহ মামলার অন্য আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

রোববার (৭ আগস্ট) বিকেলে আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে দুপুরে জেলা ও দায়রা জজ (বিশেষ ট্রাইব্যুনাল-১) আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান ১১ আসামির বিরুদ্ধে চার্জ গঠন করেন।

জানা গেছে, ২০১৪ সালের ২৯ মে সিদ্ধিরগঞ্জ উপজেলায় শিমরাইলের টোকপাড়ায় নূর হোসেন নিয়ন্ত্রিত ট্রাক স্ট্যান্ডের পেছনে অভিযান চালায় পুলিশ। এ সময় বিপুল পরিমাণ ফেনসিডিল, ছোরা, রামদাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে নূর হোসেন, তার ভাই কাউন্সিলর নূর উদ্দিন ও ভাতিজা শাহজালাল বাদলসহ ১১ জনকে আসামি করে মামলা করে। সেই মামলায় ওই বছরের ১৯ অক্টোবর তদন্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ।

রাষ্টপক্ষের আইনজীবী মনিরুজ্জামান বুলবুল জানান, ওই মাদক মামলায় অভিযোগপত্রে সব আসামির জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। আজ রোববার দুপুরে আদালত আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করেছেন।

এ বিষয়ে আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, একটি দেশীয় অস্ত্র ও মাদক মামলায় আসামি নূর হোসনকে আজ রোববার সকালে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। এ সময় অন্য আসামিসহ তাকে আদালতে হাজির করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ