১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ৮:২২

আরিফ আমাদের গর্ব: লিপি ওসমান

সংবাদচর্চা রিপোর্ট:

জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জের চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, বাংলাদেশের স্বনামধন্য ফুটবলার স্ট্রাইকার আরিফ আমাদের গর্ব। আরিফ আমাদের শিখিয়েছে যে কারো কাছে হাত না পেতে পরিবার চালানো যায়। সে পরিবারের দায়িত্ব নিতে গিয়ে জোগালির কাজ বেছে নিয়েছে। এমন সন্তান জাতির জন্য গর্বের। আজকে যেখানে বিভিন্ন স্থানে খবর পাওয়া যায় বৃদ্ধ বাবাকে কিছু সন্তানরা রায়ায় ফেলে যাচ্ছে, সেখানে আরিফ বাবা মায়ের জন্য জোগালি করতে দ্বিধাবোধ করেনি।

সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কৃতি ফুটবলার (ট্রাইকার) আরিফ হাওলাদারকে সংবর্ধনা অনুষ্ঠানে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের স্ত্রী লিপি ওসমান আরও বলেন, আমি ছোট্ট একটা মানুষ। আমি একটা কথা মনে প্রাণে বিশ্বাস করি। আমি যতদিন বাঁচি যদি আমার দ্বারা একটা মানুষ উপকৃত হয়। এটাই আমার জন্য অনেক বড় ব্যাপার। শেষ বিচারের দিন দাঁড়িয়ে ওই একটি কথা দিয়েই আমি আল্লাহর কাছে বলতে পারব। আমি একটা মানুষের উপকার করেছিলাম। সেই জন্য তুমি আমাকে ক্ষমা করে দাও।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে সিভিল সার্জন কার্যালয়ের কাছে চিকিৎসা সরঞ্জাম তুলে দেন মহিলা সংস্থার চেয়ারম্যান লিপি ওসমান। এর আগে ফুটবলার আরিফের অস্বচ্ছলতার বিষয়টি দৃষ্টিগোচর হলে তিনি আরিফ হাওলাদারকে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেছিলেন।

জেলা প্রশাসক জসিমউদ্দিন বলেন, আরিফ কারো কাছে হাত পাতেনি । এটাই হচ্ছে আমাদের জন্য ম্যাসেজ। আর যারা আরিফকে সহযোগিতা করেছেন তা প্রচার করলে আরো মানুষ এসব কাজে এগিয়ে আসবে।

স্পন্সরেড আর্টিকেলঃ