১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, সকাল ১১:৩০

আমি বাপু ওসবে আর নেই : শাবনূর

অনলাইন রিপোর্ট: বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িক শাবনূর বলেছেন ,ন্যাড়া একবারই বেলতলায় যায় (হাসি)। আমার আর ইচ্ছা নেই। বিয়ের শখ পুরোপুরি মিটে গেছে। আমি মনে করি, দুষ্টু গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো। পরিবারের সবাইকে নিয়ে বেশ ভালোই আছি। শান্তি নষ্ট করতে চাই না। মঙ্গলবার ( ৩ নভেম্বর) একটি সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন।

শাবনূর বলেন, সাধারণ একজন মেয়ে যেখানে প্রস্তাব পায়, সেখানে আমার তো প্রস্তাব না পাওয়ার কোনো কারণ নেই। আমার কাছেও বিয়ের প্রস্তাব প্রতিনিয়ত আসে। আমি ওসবে মাথা ঘামাই না, আসতেই থাকুক। আমি বাপু ওসবে আর নেই।

তিনি বলেন, আমার অভিনয় করা সিনেমার জনপ্রিয় গানগুলোর নতুন সংগীতায়োজন করলে মন্দ হয় না। তরুণ প্রজন্মেরও ভালো লাগবে। এসব গান আমার ইউটিউব চ্যানেলে থাকবে। বলিউডের অনেকের নিজের চ্যানেল আছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁরা খুব অ্যাকটিভ। ভাবলাম, আমিও করতে পারি, ব্যস্ত থাকা হবে। ভক্তদের কাছাকাছি থাকা যাবে। আমার বোন সহযোগিতা করবে বলেছে।

আইজানের  ছয় পেরিয়েছে। ক্লাস ওয়ান শেষ। সিডনিতে পুরোদমে স্কুল চলছে। আইজানের খুব একটা দেখাশোনা করতে হয় না। সে নিজের খেয়াল নিজে রাখতে শিখেছে। এখানকার বাচ্চারা এমনিতে খুব স্মার্ট।
বাংলাদেশের চেয়েও এখানে আমার বেশি বন্ধুবান্ধব। অনেক ঘোরাঘুরি করি। ভাবছি, স্বল্পমেয়াদি প্রশিক্ষণ নেব। বাচ্চা যেহেতু বড় হয়ে যাচ্ছে, এখন অনেক কিছু করা সম্ভব। শাবনূর বলেন, গ্রাম আমার বরাবরই ভালো লাগত, ছুটি পেলেই গ্রামে চলে যেতাম। কোন বাড়িতে দেশি মুরগি, ডিম, কলা আছে, নিয়ে আসতাম। আর ঢাকার ( রূপগঞ্জ) তিন শ ফিটে প্রায়ই বোরকা পরে যেতাম। ওই দিকের গ্রামে ভালো মাছ, মুরগি আর ফ্রেশ শাকসবজি, ফলমূল পাওয়া যেত।

স্পন্সরেড আর্টিকেলঃ