আজ বুধবার, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

আমিও নির্যাতিত: তৈমূর

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, আমি সবসময় নিপীড়িত, নির্যাতিত, দলের জন্য নিবেদিত নেতাকর্মীদের পাশে আছি, থাকবো। এবং দলের মধ্যে তারা যেন মূল্যায়িত হয়, সে ব্যাপারে আমি সর্বদা চেষ্টা করবো। এর সাথে কোনো আপস করবো না।

সদ্য কারামুক্ত বিএনপি নেতা ও কাউন্সিলর ইকবাল হোসেন সোমবার দুপুরের দিকে তৈমূর আলমের সঙ্গে তার চেম্বারে দেখা করতে গেলে তিনি ওই কথা বলেন।

তৈমূর আলম বলেন, আমিও নির্যাতিত, দলের জন্য বহুবার আমাকে কারাবরণ করতে হয়েছে। আমি জানি একজন নির্যাতিত নেতার দলের জন্য কতটা ত্যাগ রয়েছে। তাদেরকে মূল্যায়ন না করা গেলে দল কখনই শক্তিশালী হবে না। আমি চাই, ত্যাগীরা দলের হাল ধরুক। তবেই এই দলটি আরও শক্তিশালী হবে। নির্যাতিত নেতাকর্মীর পাশে আমি সবসময় থাকবো।

তিনি আরও বলেন, ইকবাল হোসেন একজন নির্যাতিত নেতা। সে বিএনপির নিবেদিত প্রাণ। এই দলের জন্য সে বারবার কারাবরন করেছেন। দল তার এই ত্যাগকে অবশ্যই মূল্যায়ন করবে। আমি তার পাশে আছি। থাকবো।

দীর্ঘ ছয় মাস পর গত ৭ অক্টোবর সন্ধ্যার দিকে কাউন্সিলর ইকবাল হোসেন নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে মুক্ত হোন। গত ৬ এপ্রিল হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার অভিযোগে করা মামলায় গ্রেফতার হন তিনি।

স্পন্সরেড আর্টিকেলঃ