আজ শুক্রবার, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

‘আমার নেত্রীর দেওয়া সেতুতে টোল লাগে না’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ- সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপগঞ্জে দুটা সেতু নির্মাণ করে দিয়েছেন সেই সেতুতে টোল লাগে না। মানুষ বিনা পয়সায় চলাচল করতে পারে। আর খালেদা জিয়া কাঞ্চনে একটা সেতু করে গেছে সেই সেতুতে এখনো টোল লাগে।

তিনি বলেন, আমরা দুই ভাই বাবা,মায়ের আদর বঞ্চিত হয়েছি। আমার বাবা -মা আজ ১৪ বছর রূপগঞ্জবাসীর সেবা করে যাচ্ছে। রূপগঞ্জে বহু উন্নয়ন করেছেন। ভুলতা ফ্লাইওভার হয়েছে। মুড়াপড়া কলেজ সরকারী হয়েছে। আপনাদের কাছে অনুরোধ আমাদেরকে বঞ্চিত করবেন না। আমরা সব সময় আপনাদের পাশে আছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন। তাকে আমরা আবার প্রধানমন্ত্রী করবো।

গতকাল শহীদ বকুল স্মৃতি সংসদ আয়োজিত বার্ষিক বনভোজন ও অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মন্ত্রীপুত্র এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শহীদ বকুল স্মৃতি সংসদ এগিয়ে যাচ্ছে। এই ক্লাবে বসে সামাজিক কর্মকান্ড হবে। মহিলারা আসবে। তারা সমাজের জন্য কাজ করবে। খেলাধুলা হবে। সবাই বিনোদন পাবে। সবাই ইতিহাস চর্চা করবে। ৪ নং ওয়ার্ডের সবাই আমার পরিবারের লোক। আমি এই ওয়ার্ডে বসবাস করি। অনুষ্ঠান আয়োজকদের ধন্যবাদ জানাই।

শহীদ বকুল স্মৃতি সংসদের সভাপতি আক্তার হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন শহীদ বকুল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মো: আঃ হালিম ভুঁইয়া, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক ও শহীদ বকুল স্মৃতি সংসদের সহ-সভাপতি আব্দুল্লাহ খাঁন মুন্না, ইসি সদস্য মো: আইনুল কবির দিমন। এসময় রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিয়াজ আহমেদসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ