আজ রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাদের স্বাধীনতা একদিনে আসেনি: পাপ্পা গাজী

নিজস্ব প্রতিবেদক:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জ্যেষ্ঠপুত্র ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, বঙ্গবন্ধুর পক্ষে তৃতীয় ব্যক্তি হিসেবে স্বাধীনতার ঘোষণাপত্র পাঠ করেছেন জিয়াউর রহমান। জিয়া স্বাধীনতার ঘোষক নয়, পাঠক । যারা তাকে স্বাধীনতার ঘোষক বলে এটা মিথ্যা কথা। আমাদের স্বাধীনতা একদিনে আসেনি। বঙ্গবন্ধুর নেতৃত্বে তার ডাকে এ দেশ স্বাধীন হয়েছে। তিনি দীর্ঘ সময় দেশের জন্য লড়াই সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুর ডাকে আমার বাবা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক যুদ্ধ করে খেতাব অর্জন করেছেন। তিনি ক্র্যাক প্লাটুনের অন্যতম সদস্য ছিলেন। জননেত্রী শেখ হাসিনা তাকে স্বাধীনতা পুরস্কার দিয়েছেন। আমরা মুক্তিযোদ্ধার সন্তান। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।
রবিবার ( ২৭ মার্চ) দাউদপুর ইউনিয়নের বেলদী মাদ্রাসা মাঠে স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রীপুত্র বলেন, আমরা স্বাধীনতা রক্ষা করবো। সবাই মিলেমিশে রাজনীতি করতে চাই। সংসদ নির্বাচন আসছে। জননেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো।

দাউদপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি রফিকের সভাপতিত্বে এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন, যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আলহাজ্ব লায়ন শাহীন মালুম, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান তুহিন, আলহাজ¦ ছালাউদ্দিন, তোফায়েল আহমেদ আলমাছ, আওয়ামী লীগ নেতা এমায়েত হোসেন, মতিউর রহমান আকন্দ, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, সহ-সভাপতি ও তারাব পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, যুবলীগ নেতা নাজমুল , রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, সাধারণ সম্পাদক মাছুম , যুবমহিলা লীগ নেত্রী রুমাসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ