১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৮:৩১

আমাদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছে হত্যাকারীর দল: আজম

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন , আমরা এমন একটি সময় নারায়ণগঞ্জে বিজয় সমাবেশ করছি, তার কয়েকদিন পরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। আমরা যখনি কোনো নির্বাচনে যাই তখন আওয়ামী লীগের প্রতিদ্বদ্বি হয়ে দাড়াঁয় কারা সেই ১৯৭১ সালে ৩০ লক্ষ মানুষকে যারা হত্যা করেছে সেই স্বাধীনতা বিরোধীরা আজকে আমাদের সামনে প্রতিদ্বদ্বিতা করে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে যারা হত্যা করেছে সেই হত্যাকারীর দল বিএনপি আমাদের সামনে প্রতিদ্বদ্বিতা করে। ২০০৪ সালের একুশে আগস্ট যারা আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য গ্রেনেড হামলা করেছিলো তারা আমাদের সামনে প্রতিদ্বিতা করে। আমি নারায়ণগঞ্জবাসীর কাছে বলতে চাই আপনারা আগামী ১৬ জানুয়ারি কাকে ভোট দেবেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ডা. সেলিনা হায়াত আইভী না ঐ একাত্তরের ঘাতক,পচাত্তরের ঘাতক , চার সালের ঘাতকদের আপনারা ভোট দেবেন । আমি বিশ^াস করি আপনারা আওয়ামী লীগের প্রার্থী শেখ হাসিনার অত্যান্ত আস্থাভাজন সেলিনা হায়াত আইভীর পক্ষে রায় দেবেন।

শুক্রবার ২৪ ডিসেম্বর বিকালে নারায়ণগঞ্জের শেখ রাসেল পার্কে বিজয়ের সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আওয়ামীলীগ আয়োজিত বিজয় সমাবেশে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. খোকন সাহার সঞ্চালনায় এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এড. জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক এড.মৃণাল কান্তি দাস, নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নজরুল ইসলাম বাবু, আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য এড. আনিছুর রহমান দীপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই , সহ-সভাপতি সেলিনা হায়াত আইভী, আরজু ভুঁই, আব্দুল কাদির, সাধারণ সম্পাদক এড. আবুল হাসনাত শহীদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ,মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর জেষ্ঠ্যপুত্র বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পাসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

স্পন্সরেড আর্টিকেলঃ