আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাদের চেয়ারম্যান ছিলো ভূমিদস্যু: গাজী

টি.আই.আরিফ:
উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে রূপগঞ্জবাসীকে ভূমিদস্যুদের ভোট না দেওয়ার আহবান জানিয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, এমপি। গতকাল দাউদপুর পুটিনা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ আহবান জানান।
এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম দস্তগীর গাজী বলেন, কোন সময় আপনারা ভূমিদস্যুদের ভোট দেবে না। উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে যারা ভূমিদস্যু নয় তাদেরকে আপনারা ভোট দেবেন। সংসদ নির্বাচনে ভূমিদস্যুরা কাপড় খুলে পালিয়ে গেছে। ভূমিদস্যুদের আর ছাড় দেবো না। রূপগঞ্জের জনগণ ভূমিদস্যুদের প্রত্যাখান করেছে। উপজেলা পরিষদ নির্বাচনে আবার ভূমিদস্যুরা দাঁড়াইতেপারে। এখন তারা শুয়ে আছে , নির্বাচন আসলে ভূমিদস্যুরা আবার দাড়িয়ে যাবে। আপনারা সাবধান হয়ে যান, কোনভূমিদস্যু আর যেনো রূপগঞ্জে, দাউদপুরে ,কাঞ্চনে আসতে না পারে।

দাউদপুরবাসীর উদ্দেশে গোলাম দস্তগীর গাজী বলেন, আমাদের উপজেলা চেয়ারম্যান ছিলো ভূমিদস্যু , সন্ত্রাসী। তিনি জনগণের উন্নয়ন করেনি। তারা নিজেদের পকেট ভরছে। আগামীতেও দাউদপুরে নির্বাচন হবে, সেই নির্বাচনে আপনারা সচেতন হবেন, যারা ভূমিদস্যু ,সন্ত্রাসী তাদেরকে আপনারা ভোট দেবেন না। দাউদপুরের বর্তমান চেয়ারম্যান ভূমিদস্যু । উনি জনগণকে চুষে খাচ্ছে। আপনারা ভূমিদস্যু ও সন্ত্রাসীদের টাকায় ভোট দেবেন না। আপনারা সকল ক্ষমতার মালিক, ঠিকমত আপনারা ভোট দেবেন, ভূমিদস্যুরা যাতে জিততে না পারে। নতুন চেয়ারম্যান আসলে দেখবেন সব উন্নয়ন হয়ে গেছে। নয়লে দেখবেন শুধু দুর্নীতি আর দুর্নীতি, কিচ্ছু থাকবে না।
এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন,দাউদপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ