আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাকে উপজেলা নির্বাচন করার জন্য সবাই ভোট দিচ্ছে: হাছিনা গাজী

সংবাদচর্চা রিপোর্ট:
আসন্ন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার ইঙ্গিত দিয়েছেন তারাব পৌরসভার বর্তমান মেয়র ও রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সভাপতি হাছিনা গাজী। সোমবার ৫ ফেব্রুয়ারি কায়েতপাড়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে হাছিনা গাজী এ ইঙ্গিত দেন।

তিনি বলেন, উপজেলা নির্বাচন করার জন্য আমাকে রূপগঞ্জের হাজার হাজার মানুষ ভোট দিচ্ছে। আমি সবার দোয়া চাই। আমি জনগণের সাথে আছি। জনগণের সেবা করাই আমার কাজ। তারাব পৌরসভাকে আমি বদলে দিয়েছি। উপজেলা পরিষদের মাধ্যমে সারা রূপগঞ্জের মানুষের সেবা করার সুযোগ পেলে অবশ্যই আমি সেবা করবো।

হাছিনা গাজী আরও বলেন, রূপগঞ্জে মহিলা লীগ এবং যুব মহিলা লীগকে আমি সুসংগঠিত করেছি। প্রত্যেকদিন আমার নেতাকর্মীরা আমাকে উপজেলা পরিষদ নির্বাচন করার কথা বলছে। আমি তাদেরকে নিরাস করবো না।
এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহেদ আলী, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সদস্য ফিরোজ ভুইয়া,আওয়ামী লীগ নেতা শ্রী রবি রায়, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতা প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ