আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘আমরা সহিংসতা চাই না’

সংবাদচর্চা রিপোর্ট:

বিএনপি-জামায়াতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ। গত ২৮ অক্টোবর থেকে বিএনপি-জামায়াত হরতাল, অবরোধের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড, নারীদের প্রতি সহিংসতা, পুলিশ হত্যা, সাংবাদিকদের ওপর আক্রমণ, গণপরিবহণে অগ্নিসংযোগ, জালাও-পোড়াও সাধারণ মানুষের হয়রানির প্রতিবাদে বুধবার বেলা ১১টায় মুড়াপাড়া মঠের ঘাট এলাকায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক সীমা রানী পাল, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য রেহেনা আক্তার, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতাসহ অনেকে।
মানববন্ধনে মেয়র হাছিনা গাজী বলেন, আমরা সহিংসতা চাই না। বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য ওঠেপড়ে লেগেছে। তারা নির্বাচন ঠেকানোর জন্য অবরোধের নামে সন্ত্রাস নৈরাজ্য করে জনগণের জীবনযাত্রায় ভোগান্তির সৃষ্টি করছে। গাড়ি পোড়াচ্ছে, মানুষ মারছে, দোকানপাট ভাঙছে। এসব বন্ধ না হওয়া পর্যন্ত রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ রাজপথে থাকবে। কোন অপশক্তি আমাদেরকে ঠেকাতে পারবে না।

স্পন্সরেড আর্টিকেলঃ