আজ শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘আমরা তারাব পৌর আওয়ামী লীগ মন্ত্রী গাজীর সাথে আছি’

সংবাদচর্চা রিপোর্ট:

তারাব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোল্লা বলেছেন, তারাব পৌর আওয়ামী লীগের প্রতিটা নেতাকর্মী মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মহোদয়ের সাথে আছি। আগামী নির্বাচনে গোলাম দস্তগীর গাজীকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। তিনি আমাদেরকে অনেক কিছু দিয়েছেন। আমরা মন্ত্রী মহোদয়কে ছেড়ে যাবো না। তিনি আমাদেরকে যে নির্দেশ দেবেন আমরা তা পালন করবো।

দ্বাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি -জামায়াতের অপতৎপরতা প্রতিরোধ ও সাংগঠনিক শক্তিবৃদ্ধির লক্ষ্যে গতকাল তারাব পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত যৌথসভায় তিনি এসব কথা বলেন।
মোস্তাফিজুর রহমান মোল্লা আরও বলেন, বিএনপি,জামায়াতের অপতৎপরতার বিরুদ্ধে তারাবতে গাজী সাহেবের নেতৃত্বে প্রতিরোধ গড়ে তোলা হবে। আমরা তাদেরকে ছাড় দেবো না। আমাদের মধ্যে কোন গ্রুপিং নেই।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক,এমপি, তারাব পৌর আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, মাহাবুবুর রহমান মেহের, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আমান উল্লাহ, দপ্তর সম্পাদক আলতাফ হোসেন গোলবক্স, আওয়ামী লীগ নেতা আলহাজ¦ হাবিবুর রহমান, রমজান সাউদ, রফিকুল ইসলাম, তারাব পৌর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ¦ রফিকুল ইসলাম পনির খাঁন, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, কাউন্সিলর আমির হোসেন ভুঁইয়া,রফিকুল ইসলাম মনির, জসিম উদ্দিন, আক্তার হোসেন, মাহাবুবুর রহমান জাকারিয়া , আনোয়ার হোসেন, রাসেল শিকদার, আতিকুল ইসলাম, লায়লা পারভিন, জোসনা বেগম, মাহফুজা বেগম।

স্পন্সরেড আর্টিকেলঃ