আজ মঙ্গলবার, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

‘আমরা চতুর্থবার ক্ষমতায় যাওয়ার দ্বারপ্রান্তে’

সংবাদচর্চা রিপোর্ট:

বিসিবির পরিচালক ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুষ্ঠানের গেট বন্ধ হয়ে গেলে কোন উপায় নাই ডুকার। সবাই সেদিন সকালে ঘুম থেকে উঠবেন। নির্ধারিত সময়ের মধ্যে জনসভায় যাবেন। বাংলার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কাছে থেকে আরেকবার সবাই দেখবেন। তিনি রূপগঞ্জকে খুবই পছন্দ করেন।
রূপগঞ্জে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে গত ১৬ জানুয়ারি মুড়াপাড়ায় রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আয়োজিত যৌথ আলোচনা সভায় মন্ত্রীপুত্র এসব কথা বলেন।
তিনি বলেন, প্রশ্ন উঠছে কে কত লোক নিয়ে আসবে। আমি সেদিন সাধারণ কর্মীর মতো এমন একটা মিছিল করে অনুষ্ঠানে যাবো মাননীয় প্রধানমন্ত্রী একবার হলেও দেখবে। মাননীয় প্রধানমন্ত্রী পূর্বাচলে যখন এসেছিলেন কারা কারা গেছিলো আর কারা কারা যায় নাই তা লেখা আছে। দয়া করে কেউ মাননীয় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে বিভক্তি দেখাবেন না। জনগণ ভোট দিয়ে টানা ৩ বার জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়েছে। বাংলাদেশের জনগণের ভোটে আমরা চতুর্থবার ক্ষমতায় যাওয়ার দ্বারপ্রান্তে। এই সময় অনেক কিছু ঘটবে। দেশী-বিদেশী চক্র ,বিএনপি-জামায়াতের চক্র ষড়যন্ত্র করছে। সেদিন আমাদের একটাই শ্লোগান শেখ হাসিনা, শেখ হাসিনা। বাইরের শ্লোগান চলবে না। অনেকে শকুনের ডাক দেবে, দয়া করে কেউ সারাদেবেন না। যারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুষ্ঠান সফল করবে না তাদেরকে বহিস্কারের দাবি জানাচ্ছি। আমাদের নেতাদের কাছে আমার এই দাবি।
সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক,এমপি। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ শাহজাহান ভুঁইয়া , রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা সহ দলীয় নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ