আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আমরা এগিয়ে যাচ্ছি: বস্ত্র ও পাটমন্ত্রী

নবকুমার:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, আওয়ামী লীগ দেশের উন্নয়ন ছাড়া কিছুই বোঝে না। আমরা তথ্যপ্রযুক্তিতে এগিয়ে যাচ্ছি। জনগণ এখন ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীর বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। সেই যাত্রা শুরু হয়ে গেছে।

তিনি আরও বলেন, আমরা কোথায় থেকে কোথায় চলে এসেছি। তরুণ ছেলে,মেয়েরা অ্যাপস সম্পর্কে অনেক চর্চা করে। তাদের কাছে অনেক কিছু শেখার আছে। একটা সময় ছিলো বাবা,মায়ের কাছে ছেলে-মেয়েরা শিখেছে । এখন দেখা যায় ছেলে- মেয়েদের কাছে বাপ, মাকে শিখতে হয়। আমি দেখেছি অনেক বাবা,মা মোবাইল চালাতে পারে না। তারা ছেলে,মেয়েদের কাছে থেকে শিখে নেয়। ডিজিটাল পদ্ধতিতে ব্যাংকে লেনদেন হচ্ছে। আমরা ঘরে বসে অনেক সেবা পাচ্ছি।

গতকাল রূপগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন ও বিজ্ঞান কুইজের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা শিল্পকলা একাডেমি।
এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো: শাহ্জাহান ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, ইউএনও ফয়সাল হক, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য সীমা রানী পাল, ইউপি সদস্য রেহেনা আক্তার, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগ সভাপতি ফেরদৌসী আক্তার রিয়াসহ অনেকে উপস্থিত ছিলেন। এছাড়া গতকাল বস্ত্র ও পাটমন্ত্রী অসহায় শিল্পীদের মাঝে অনুদান বিতরণ করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ