১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৯:৩১

আবারও সেরা মন্ত্রী গাজী

নিজস্ব প্রতিবেদক:
আবারও ব্যক্তিপর্যায়ে সিনিয়র সিটিজেন ক্যাটাগরিতে সেরা করদাতা হয়েছেন নারায়ণগঞ্জ – ১ ( রূপগঞ্জ) আসনের এমপি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

বুধবার (১৭ নভেম্বর) রাতে ২০২০-২১ করবর্ষের জন্য সেরা করদাতা হিসেবে ১৪১ ব্যক্তির নাম গেজেট আকারে প্রকাশ করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এনবিআরের সিনিয়র সহকারী সচিব নুসরাত জাহান নিসু গেজেটে সই করেছেন।

২০২০-২০২১ অর্থবছরে ট্যাক্স কার্ডের জন্য ব্যক্তি শ্রেণিতে ৭৫ জন, কোম্পানি ক্যাটাগরিতে ৫৪ জন এবং অন্যান্য ক্যাটাগরিতে ১২ জন করদাতাকে মনোনীত করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। কোন ক্যাটাগরিতে কারা সেরা করদাতার পুরস্কার পাচ্ছেন সেটি তুলে ধরা হলো
সিনিয়র সিটিজেন ক্যাটাগরি: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, খাজা তাজমহল, ইঞ্জিনিয়ার খন্দকার বদরুল হাসান, ট্রান্সকম লিমিটেডের লতিফুর রহমান ও পপুলার ডায়াগনস্টিকের ডা. মোস্তাফিজুর রহমান।

এর আগে, গোলাম দস্তগীর গাজী এর আগে ২০১২-১৩ করবর্ষে ব্যক্তি পর্যায়ে দশম সর্বোচ্চ করদাতা, ২০১৩-১৪ করবর্ষে তৃতীয় সর্বোচ্চ করদাতা, ২০১৪-১৫ করবর্ষে অষ্টম সর্বোচ্চ করদাতা, ২০১৫-১৬ করবর্ষে তৃতীয় সর্বোচ্চ করদাতার পুরস্কার পেয়েছিলেন। এছাড়া সিনিয়র সিটিজেন ক্যাটাগরিতে ২০১৬-১৭ করবর্ষে দ্বিতীয় সর্বোচ্চ করদাতা, ২০১৭-১৮ করবর্ষে প্রথম সর্বোচ্চ করদাতা এবং ২০১৯-২০ অর্থবছরের সেরা করদাতা নির্বাচিত হয়েছিলেন তিনি।

স্পন্সরেড আর্টিকেলঃ