আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আপনারা পাপ্পা ভাইয়ের চেয়ে ভালো প্রার্থী পাবেন না: ইমাম সম্মেলনে মুন্না খাঁন

সংবাদচর্চা রিপোর্ট:
রূপসী বাগবাড়ি জামে মসজিদের সাধারণ সম্পাদক ও দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মো: আব্দুল্লাহ খাঁন মুন্না বলেছেন, আমাদের মাননীয় এমপি গোলাম দস্তগীর গাজী সাহেব রূপগঞ্জের প্রত্যেকটা মসজিদ,মাদ্রাসার ব্যাপক উন্নয়ন করেছেন। করোনার সময় তিনি ইমাম ,মুয়াজ্জিনদের সহায়তা দিয়েছেন। তার সুযোগ্য উত্তরসূরি গাজী গোলাম মূর্তজা পাপ্পা ভাই এবার রমজানে পল্টন অফিসে খতম তারাবি নামাজের আয়োজন করে ১০ রোজার মধ্যে শেষ করেছেন। ঐ ইমামদের ওমরা হজ্ব করার ব্যবস্থা করে দিয়েছেন। বাংলাদেশে বহু নেতা ও শিল্পপতি আছে তারা পাপ্পা গাজীর মতো অফিসে কোন সময় খতম তারাবি নামাজের আয়োজন করেননি।

তিনি আরও বলেন, উপজেলা নির্বাচনে এবার ক্যাসিনো সম্রাটরা প্রার্থী হতে চাচ্ছে। আপনারা গাজী গোলাম মূর্তজা পাপ্পা ভাইয়ের চেয়ে ভালো প্রার্থী পাবেন না। যদি তার চেয়ে ভালো প্রার্থী পান তার পক্ষে কাজ করবেন আর যদি না পান তাহলে আপনারা গাজী গোলাম মূর্তজা পাপ্পা ভাইকে সমর্থন করবেন।

ইমাম সম্মেলন

শনিবার ২৩ মার্চ দুপুরে রূপগঞ্জ উপজেলা ইমাম সম্মেলনে রূপগঞ্জের ইমাম ও মুয়াজ্জিনদের উদ্দেশে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মো: আব্দুল্লাহ মুন্না খাঁন।
অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান মাহমুদ রাসেলের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মূর্তজা পাপ্পা,
বাংলাদেশ ইসলামী ফ্রন্ট এর প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মুজাফফর আহমদ মুজাদ্দেদি, ইসলামিক ফাউন্ডেশনের আজীবন সদস্য মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী, ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক (নারায়ণগঞ্জ) মো: জামাল হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার (রূপগঞ্জ) আলহাজ্ব মুহাম্মদ আল-আমিন । পরে রূপগঞ্জের প্রত্যেকটা মসজিদের ইমামদের মাঝে পুরস্কার ও কোরআন শরীফ বিতরণ করেন গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মূর্তজা পাপ্পা।

স্পন্সরেড আর্টিকেলঃ