আজ বৃহস্পতিবার, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আপনারা জনগণের বাদশা ভাইকে বিজয়ী করবেন: পাপ্পা গাজী

টি.আই.আরিফ:
রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এমপিপুত্র গাজী গোলাম মূর্তজা পাপ্পা বলেছেন, রফিক মেয়র হওয়ার পর নিরীহ মানুষের জমি দখল করেছে, অন্যের জমিতে বালু ভরাট করেছে। সে কোন উন্নয়ন করে নাই। হোল্ডিং ট্যাক্স বাড়িয়েছে। তার কোন ভোট নেই। ওর এক ভাই জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে এমপি নির্বাচন করে জামানত হারিয়েছে। রফিকও হারবে। আপনারা কোন ভূমিদস্যুর সন্ত্রাসীকে ভোট দেবেন না। রফিক এইবার মেয়র হলে আপনাদেরকে রিফুজি বানান।
গতকাল কাঞ্চন পৌরসভার ৪ নং ওয়ার্ডের রানীপুরা স্কুল মাঠে ছাত্রলীগের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
গাজী গোলাম মূর্তজা পাপ্পা বলেন, কেউ ভুল করবেন না, বাদশা ভাই কারও জমিতে বালু ফালায় নাই। বাদশা ভাই যেদিকে আছে সেই দিকে ভোট আছে। আপনারা জনগণের বাদশা ভাইকে বিজয়ী করবেন, আমরা সব উন্নয়ন করে দেবো।
তিনি আরও বলেন, বাদশা ভাই ভালো লোক। তার বিরুদ্ধে কোন অনিয়মের অভিযোগ নেই। তার বাবা ৩ থানার এমএলএ ছিলো। তিনি কাঞ্চনের আদি নিবাসী। আপনারা রিফুজিদের ষড়যন্ত্রে পা দেবেন না। তারা কালো টাকা নিয়ে ঘুরতেছে। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম , রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমায়েত হোসেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রিয়া ।

স্পন্সরেড আর্টিকেলঃ