আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আটরশি পীরজাদার বাণী সত্য

সংবাদচর্চা রিপোর্ট:

চুনকা কন্যা সেলিনা হায়াত আইভী মাজার পীরদের সম্মান করেন। কঠিন সময়ে পীর বা পীরজাদাদের তিনি দোয়া নেন। ২০১১ সালে সিটি নির্বাচনে দলীয় প্রার্থী ঘোষণার আগে আইভীর অবস্থা ছিলো শোচনীয়। তখন আইভী আটরশি পীরজাদা ও জাকের পার্টি চেয়ারম্যান খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদীর সাথে সাক্ষাৎ করেন। তিনি পীরজাদার দোয়া নেন। পীরজাদা তাকে দোয়া ও সমর্থন করেন। সেই নির্বাচন নিয়ে একটি ভবিষ্যত বাণী করেছিলো আটরশি পীরজাদা । সেই বাণী সত্য হয়েছে।

এসব ব্যাপারে গতকাল শহরের জিমখানা মাঠে জাকের পার্টির ঢাকা বিভাগীয় দাওয়াতী ইসলামী মহা জলছায় হাজির হয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী বলেন, আমার এখানে বক্তৃতা দেওয়ার কথা নয়, এতো বড় দুঃসাহস আমার নাই। ভাইয়ের সামনে ভাইজানের সামনে কথা বলবো। ভাইজান যেহেতু বলেছেন সেজন্য দাড়িয়েছি। আমি আপনাদেরই একজন। ভাইজান যখন বক্তৃতা করছিলো আমি পিছনে দাঁড়িয়ে ছিলাম, আমি উনার কথাগুলো মনোযোগ দিয়ে শুনছিলাম। উনি যতগুলো কথা বলেছেন প্রত্যেকটা কথা আমাদের ইসলামের কথা। আপনারা দেখেন মেম্বারের উপরে দাঁড়িয়েও মানুষকে হত্যা করার কথা বলে। এটা কোনো ইসলাম হতে পারে না। এই বাংলাদেশ সকল ধর্মের অসাম্প্রদায়িক বাংলাদেশ, এই বাংলাদেশ ফরিদপুরীর বাংলাদেশ, এই বাংলাদেশ শেখ মুজিবুর রহমানের বাংলাদেশ।

তিনি বলেন, ২০১১ সালে আমি নির্বাচন করেছিলাম। ওই সময় আমার অবস্থা শোচনীয় বলা চলে, যে দল কাকে দেবে ,কাকে দেবে না। ঠিক সেই সময়ে আমি ভাইজানের সাথে দেখা করেছিলাম, উনি আমাকে দোয়া করেছিলেন, আমাকে উনি বলেছিলেন আপনিই পাস করবেন। উনি যে পীর- মুর্শিদ ,তাদের কথা যে সত্য হয় ,উনি প্রমাণ করেছেন। আমার সৌভাগ্য আরেকটা নির্বাচনের আগে ভাইজান নারায়ণগঞ্জে এসেছেন। আমি তার কাছে দোয়া চাচ্ছি। আমার দল আওয়ামী লীগ যদি আমাকে মনোনয়ন দেয় আমি নৌকা নিয়ে নির্বাচন করতে চাই। আমি আপনাদের (জাকের পার্টি) সহযোগিতা চাই। ভাইজানের সহযোগিতা চাই। আমরা শান্তির বাংলাদেশ চাই। আমরা অলি আল্লাহর বাংলাদেশ চাই। অনুষ্ঠান থেকে আগামী নির্বাচনে মেয়র পদে বর্তমান মেয়র আইভীকে পুনরায় সমর্থন জানান জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী। এসময় আওয়ামী লীগ নেত্রী মেয়র আইভী পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদীর পা ছুঁয়ে দোয়া নেন।

স্পন্সরেড আর্টিকেলঃ