১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৯:০১

‘আজীবন কাজ করতে চাই’

নিজস্ব প্রতিবেদক: বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের ৬নং ওয়ার্ডে বীর মুক্তিযোদ্ধা ছামির আলী ভূঁইয়া সড়কের উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন।

রবিবার (১০ অক্টোবর) দুপুরে তিনি এ সড়ক উদ্বোধন করেন। ২০২০-২০২১ অর্থ বছরে নারায়ণগঞ্জ জেলা পরিষদের বরাদ্দ থেকে প্রায় ১৬ লক্ষ টাকা ব্যয়ে আব্দুল আলী ভূঁইয়ার বাড়ি পর্যন্ত প্রায় ২৬০ ফুট দৈর্ঘ্যরে রাস্তাটি নির্মাণ করা হয়েছে বলে জানা গেছে। ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়ার সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আলহাজ্ব আনোয়ার হোসেন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি কল্যাণমূলক কাজ করে যাচ্ছি। তিনি আমাকে নারায়ণগঞ্জ জেলা পরিষদের দায়িত্ব দিয়েছেন এবং আমি জেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্ত পর্যন্ত মসজিদ, মাদ্রাসা, রাস্তাঘাট সহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের কল্যাণে কাজ করে যাচ্ছি। আমি বিশ্বাস করি মানুষের মধ্যে আল্লাহ বিদ্যমান। মানুষকে খুশি করতে পারলে আল্লাহ খুশি হবেন। এই বিশ্বাসেই আমি কাজ করে যাচ্ছি এবং আজীবন মানুষের খেদমতে কাজ করতে চাই।

এসময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ওসমান গনি ভূঁইয়া, ধামগড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলমাছ ভূঁইয়া, সদস্য এডভোকেট ইসহাক মিয়া, ২৫,২৬,২৭নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনে আরা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম সম্পাদক সোনা মিয়া, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিরাজল ইসলাম, সহ-সভাপতি আব্দুল আউয়াল বাচ্চু, বন্দর থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুজ্জামান চৌধুরী, বর্তমান সাংগঠনিক সম্পাদক এস আই জুয়েল উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ