আজ বুধবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘আগে খুটি ঠিক রাখা লাগবে’

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ -১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, দাউদপুরে দুইটা করেও ভবন পাইছে। তারপরও অনেকে আমাকে গালি দেয়। রাজনীতিতে দলাদলি থাকবে। আমার চাওয়া পাওয়ার কিছু নাই। আমি আইছি আপনাদের সেবা করতে। মন্ত্রী হওয়ার পরে আমি সপ্তাহে ৪ দিন আসি আমার নির্বাচনী এলাকায়। এমপি না হলে আমি মন্ত্রী হতে পারতাম না। আগে খুটি (এমপি পদ ) ঠিক রাখা লাগবে । আমার খুটি যদি নষ্ট হয়ে যায় তাহলে আমার কোনো দাম নাই। আমি সব সময় চিন্তা করি আমার এলাকা ঠিক রাখতে। আমার খুটি ঠিক রাখতে। সব দলেই ঝগড়া হয়। গতবারও ঝগড়া ছিলো । প্রধানমন্ত্রী আমাদের মিলাইয়ে দিয়েছে। তার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। মিলার জন্যই আইছি আমি। আপনারা সবাই মিলে ভালো থাকেন।
গতকাল বিকালে দাউদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম দস্তগীর গাজী বলেন, আগামী নির্বাচন খুব কঠিন নির্বাচন হবে। আমরা ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন করলে আল্লাহ ছাড়া কারো সাধ্য নাই আমাদেরকে হারাবে। জননেত্রী শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো। নেত্রী যাকে নৌকা দেবেন আপনারা তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি কোনো অহংকার করি না। তার কারণ অহংকার পতনের মূল।
এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, আওয়ামী লীগ নেতা শেখ সাইফুল ইসলাম, আব্দুল আজিজ, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহাবুবুর রহমান মেহের, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক শীলা রানী পাল , রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল ,সাধারণ সম্পাদক মাছুম, মুড়াপাড়া কলেজের ভিপি তুহিনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ,সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ