আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগ নেতাকে আসামী করার প্রতিবাদে মানববন্ধন

সংবাদচর্চা রিপোর্ট:

স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভি রূপগঞ্জ প্রতিনিধি সোহেল কিরণের উপর হামলার ঘটনায় রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য , কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা গোলাম রসুল কলিকে আসামী করার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। গতকাল ৬ এপ্রিল বৃহস্পতিবার মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ঢাকা-রূপসী-কাঞ্চন সড়কের মুড়াপাড়া বাজার এলাকায় এ মানববন্ধন করে। মানববন্ধনে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, কাঞ্চন পৌরসভা আওয়ামীলীগ, মুড়াপাড়া বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দ ও এলাকাবাসী অংশ নেন।
রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্য্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধনপূর্বক সভায় সভাপতিত্ব করেন মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ আলীম উদ্দীন। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ তোফায়েল আহম্মেদ আলমাছ, ইউপি সদস্য আলম হোসেন, আবু হুরায়রা, সাইদুর রহমান, মানিক মিয়া, আজহারুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান, আব্দুল গাফফার মোল্লা, এজাজ আহম্মেদ, মুড়াপাড়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক রিপন মিয়া প্রমুখ।
সভায় বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসায় ও উদ্দেশ্য প্রণোদিতভাবে এবং রাজনৈতিক প্রতিপক্ষের ইন্ধনে গোলাম রসুল কলিকে ওই মামলায় আসামী করা হয়েছে। রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা হওয়ায় সাংবাদিকদের অন্য পক্ষের কেউ কেউ গোলাম রসুল কলিকে জড়িয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করছে। সাংবাদিক সোহেল কিরণের উপর হামলাকারী আফজালকে গ্রেফতার করতে হবে। অহেতুক আওয়ামীলীগের নেতাকর্মীদের হয়রানি করা যাবে না। গোলাম রসুল কলির বিরুদ্ধে দায়েরকৃত প্রতিহিংসামূলক মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় অবরোধসহ কঠোর আন্দোলনের কর্মসুচি ঘোষণা করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ