আজ রবিবার, ১৭ই ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগের দখলে রাজপথ

টি.আই.আরিফ

ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। গত ৯ ডিসেম্বর দিনব্যাপী রূপগঞ্জ, রূপসী,তারাব,কাঞ্চন, গোলাকান্দাইল,ভুলতা, মুড়াপাড়া, কায়েতপাড়া, চনপাড়া,দাউদপুর ও ভোলাব এলাকায় দফায় দফায় বিক্ষোভ মিছিল ও শোডাউন করেন শাসক দলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিল থেকে বক্তারা বিএনপির নৈরাজ্য প্রতিহত করার ঘোষণা দেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, আপনারা রেডি থাকেন। বিএনপি,জামায়াতকে নৈরাজ্য করতে দেওয়া হবে না।

মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ পালিয়ে যাওয়ার দল নয়। আমরা সন্ত্রাস পছন্দ করি না। বিরোধী দল দেশের উন্নয়ন ঠেকাতে নানা ষড়যন্ত্র করছে। আমাদের নেতাকর্মীরা যার যার এলাকায় সতর্ক অবস্থানে রয়েছে।
রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ শাহ্জাহান ভুঁইয়া বলেন, বিএনপির অত্যাচার ভুলি নাই। রূপগঞ্জে বিএনপিকে মাঠে নামতে দেওয়া হবে না।
তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেন, বিএনপি গর্তে পড়ে আছে। ওরা যা বলছে তা হবে না।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, জনগণের জানমাল রক্ষার জন্য আমরাও রাজপথে আছি। বিএনপিকে সমাবেশের নামে নৈরাজ্য করতে দেওয়া হবে না। প্রতিদিন আমাদের কাছে ১০ ডিসেম্বর। জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার জন্য আমরা মাঠে নেমেছি।
কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম বলেন, কাঞ্চনে বিএনপিকে নৈরাজ্য করতে দেওয়া হবে না। আমাদের নেতা গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নেতৃত্বে আমরা কাঞ্চন পৌর আওয়ামী লীগ ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজপথে আছি।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম বলেন, দাউদপুরে বসে অনেক ষড়যন্ত্র হয়। আমরা ১০ ডিসেম্বরকে কেন্দ্র করে মাঠে আছি।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হারেজ বলেন, অতীতে মাঠে ছিলাম এখনও মাঠে আছি। বিএনপির সাথে আতাঁত চলবে না।
ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল ভুঁইয়া, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন বলেন, আমরা মাঠে আছি। বিএনপি কিছুই করতে পারবে না। ভুলতা ,গোলাকান্দাইলে কিছু রাজাকারের বাচ্চা আছে তারা সব সময় আমাদের সরকারের বিরুদ্ধে কথা বলে। আমরা তা প্রতিহত করবো।

মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা ফেরদৌসী আলম নীলা বলেন, আমরা ভোটের রাজনীতি করি। রূপগঞ্জে কোন নৈরাজ্য করতে দেওয়া হবে না।
মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার জন্য যা যা করা দরকার আমরা তাই করবো। মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী যে নিদেশ দেবে আমরা তা পালন করবো।

কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি বলেন, জনগণ আমাদের সাথে আছে। আমরা ঐক্যবদ্ধ। মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নেতৃত্বে বিএনপিকে আমরা রাজপথে মোকাবেলা করবো।
সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আব্দুল মোমেন বলেন, আমরা সত্যিই গর্বিত গোলাম দস্তগীর গাজী’র মত একজন নেতা পেয়ে। তিনি রূপগঞ্জের রাজপথের রাজা,অতীতেও তিনি মাঠে ছিলেন। এখন তিনি রাজপথ কাঁপাচ্ছেন এবং কর্মীদের সাহস বাড়াচ্ছেন।

এদিকে শাসক দলের দাপটে মাঠ ছাড়া বিএনপি। সমাবেশে পালিয়ে যাচ্ছে দলটির নেতারা। রূপগঞ্জ থেকে ভালো সাপোর্ট পাচ্ছে শাসক দল।

স্পন্সরেড আর্টিকেলঃ