আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

অস্ত্রসহ ‘ডেঞ্জার গ্রুপের’ ৫ সদস্য আটক

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে বিদেশী রিভলবারসহ ‘ডেঞ্জার গ্রুপ’ নামের কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ১টি রিভলবার, ১ রাউন্ড গুলি, ১টি টেটা, ৪টি রামদা, ৩টি লোহার পাইপ উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- রূপগঞ্জের গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকার মোঃ সাজ্জাত, ডহরগাঁওয়ের সাদেক, মোঃ রবিউল, মোঃ আমিনুল ইসলাম, আড়াইহাজারের আরমান। গ্রেপ্তারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং “ডেঞ্জার গ্রুপ” এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে। তাদের প্রত্যেকের বয়স ১৯ হতে ২০ বছর।

১৯ আগষ্ট রাতে রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এদিন বিকালে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, গ্রেপ্তারকৃতরা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ রূপগঞ্জ ও এর আশপাশের এলাকায় রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। তারা ৫ থেকে ৭ জনের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় রূপগঞ্জ ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছে। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

স্পন্সরেড আর্টিকেলঃ