অযথা বাইরে বের হবেন না- মশিউর রনি

175

নিজস্ব সংবাদদাতা

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি বলেছেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে নিরাপদ থাকতে হবে। নিরাপদে থাকার সবচেয়ে ভালো উপায় হলো নিজ গৃহে অবস্থান করা, অযথা বাইরে বের না হওয়া। কিন্তু এ সময়ে সাধারণ খেটে খাওয়া মানুষদেরকে বেঁচে থাকার নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিয়ে সাহায্য করা প্রতিটি সামর্থবান মানুষের একান্ত কর্তব্য। তাই আমরা নিজ নিজ অবস্থান থেকে এসব অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করবো। আল্লাহ রাব্বুল আলামিন এই দূর্যোগ থেকে আমাদের সকলকে হেফাজত করুন।

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লার দেওভোগ মাদ্রাসা এলাকায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করে কর্মসূচির উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন। এর আগে প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতৃবৃন্দ।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিতে মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানান এবং নেত্রীর সুচিকিৎসার দাবি করে রনি বলেন, দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম করতে গিয়ে স্বৈরাচারী সরকারের রোষানলে পরে বিনা অপরাধে দুই বছরেরও বেশী সময় কারাবাস করেছেন বাংলার আপোষহীন নেত্রী। কারাবন্দি অবস্থায় সরকারের নির্যাতনের শিকার হয়ে ভীষণ অসুস্থ্য হয়ে পরেছেন তিনি। তাই আমরা সবার আগে নেত্রীর সুচিকিৎসার দাবি করছি এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহারের আবেদন করছি।

এসময় উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা ছাত্রদল নেতা কায়েস আহম্মেদ পল্লব, সাগর সিদ্দিকী, আতাই রাব্বি, রিয়াদ, সাকিল, মাহফুজ ও সোহেল সহ আরও অনেকে।

এসএমআর

For Advertisement:
01921400867
01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।