১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, সকাল ৮:০৪

‘অন্য প্রসঙ্গে গেলেই তার উপর চাপ আসবে’

নিজস্ব প্রতিবেদক:

মাওলা আলী (রা:) সিটি জামে মসজিদের ভিত্তি প্রস্তুর স্থাপন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা: সেলিনা হায়াৎ আইভী। এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জের প্রভাবশালী সাংসদ শামীম ওসমানের ঘনিষ্ট বন্ধু ও জেলা কৃষকলীগের সভাপতি ইব্রাহিম চেঙ্গিস।

রোববার (২৭ জুন) বিকালে ফতুল্লা থানাধীন ইসদাইর ওসমানী পৌর স্টেডিয়ামে পাশে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এদিকে এ অনুষ্ঠানে প্রভাবশালী সাংসদ শামীম ওসমানের ঘনিষ্ট বন্ধু ইব্রাহিম চেঙ্গিস সভাপতিত্ব করায় রীতি মত অবাক হয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা আইভী। এটাকে সাহসীকতা বলে মন্তব্যও করেছেন মেয়র আইভী।

এ সাহসীকতার জন্য ইব্রাহিম চেঙ্গিসকে ধন্যবাদ জানিয়ে মেয়র বলেন, অন্যকোন প্রসঙ্গেই গেলাম না যেহেতু এখানে চেঙ্গিস ভাই আছেন। অন্য প্রসঙ্গে গেলেই তার উপর চাপ আসবে। কথা ছিলো অনেক কিছু বলার। কিন্তু বললাম না কোনো কথাই। আমি অবাক হচ্ছি, ওনি (চেঙ্গিস) যে সাহস করে সভাপতিত্ব করছে। এ জন্য তাকে একটা ধন্যবাদ না দিলেই না। যেহেতু জনগণের টাকায় জনগণের কাজ করে দিবো, সেহেতু সেখানে বিভাজন না রাখাই ভালো। কারণ, বিভাজন থাকলে উন্নয়মূলক কাজে বাধার সৃষ্টি হয়।

আইভী বলেন, ইয়াং যারা আছে, মুরব্বি যারা আছেন, তাদের জ্ঞাতার্থে বলতে চাই, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বর্তমান মেয়র ডা: সেলিন হায়াৎ আইভী কোনো ধর্মীয় অনুশাসনের বিপক্ষে না। যে অপমান, অপপ্রচার চালানো হয়েছে, বিগত তিন চার মাস যাবত- ‘মসজিদ ভেঙ্গে দিচ্ছে, মন্দির ভেঙ্গে দিচ্ছে, জায়গা দখল করে নিচ্ছে, আরও বহু কিছু’- সকল কিছুই মিথ্যা। আর এ মিথ্যা নিয়ে মানুষ বেশি দিন থাকতে পারেনা।

ইব্রাহিম চেঙ্গিসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা (বিভা হাসান) ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিনোয়ারা বেগমসহ আরও অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ