আজ রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘অন্যায়ভাবে কারও চরিত্র হরণ করবেন না’

নবকুমার

রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের জন্য জায়গা বরাদ্দসহ স্থায়ী অফিস নির্মাণে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক,এমপি। মন্ত্রী বলেন, রূপগঞ্জে দুটা প্রেসক্লাব আছে এই দুই প্রেসক্লাবের সকল সাংবাদিক আমার। আপনারা অন্যায় ভাবে কারও চরিত্র হরণ করবেন না। যারা রাজনীতি করে তারা বেশি হয়রানির শিকার হয়। সঠিক তথ্য লিখবেন সবাই। সাংবাদিকের উপর হামলার বিচার আমিও চাই। তোফায়েল আহমেদ আলমাছ রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উন্নয়নের জন্য যা করার কথা বলেছেন আমি সহযোগিতা করবো।

তিনি বলেন, শিক্ষা কর্মকর্তা জাহেদা আক্তার রূপগঞ্জে ৬ বছর ছিলেন। তার বিরুদ্ধে একটি নিউজ হয়েছে। এটা কে করেছে মোমেন এবং মকবুল দেখবেন। উনি যাওয়ার আগে কান্নারত অবস্থায় বলেছেন স্যার আমি এসব করি নাই। এখন যিনি আছেন তিনি বলেছেন হবিগঞ্জের চেয়ে রূপগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে বেশি উন্নয়ন হয়েছে। জনগণের ক্ষতি হয় এমন কিছু লিখবেন না। আপনারা আলাদা হয়েছেন সবাই মিলেমিশে রূপগঞ্জে সাংবাদিকতা করবেন।

গতকাল রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ২য় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে মুড়াপাড়ায় শোভাযাত্রা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল হক, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা গোলাম রসুল কলি, তাবিবুল কাদির তমাল, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মো: মুন্না খান, এমায়েত হোসেন, উপজেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাছুম চৌধুরী অপু। অনুষ্ঠানে সভাপতিত্বে করেন এম এ মোমেন, অনুষ্ঠান সঞ্চালনা করেন মকবুল হোসেন, রুবেল মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আমান উল্লাহ,ইউপি সদস্য তাওলাদ হোসেন, রেহেনা আক্তার, সেলিনা আক্তার রিতা, যুব মহিলা লীগ নেত্রী ফেরদৌসী আক্তার রিয়া।

স্পন্সরেড আর্টিকেলঃ