আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

অগ্রযাত্রা রুখে দেয়া যাবে না: মন্ত্রী গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন , বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিক্ষা বৈষম্য দূর হচ্ছে। দেশে বহুমুখী শিক্ষার প্রসার ঘটছে। মাদ্রাসা শিক্ষার্থীরা সরকারের সুযোগ সুবিধা পাচ্ছে। ‘শিক্ষা যেমন জাতির মেরুদন্ড ঠিক তেমনই শিক্ষা জাতির উন্নতির মাপকাঠি। যে দেশের নাগরিক যতো বেশি শিক্ষিত সে দেশ ততো উন্নত।

বুধবার (২৭ জুলাই) দুপুরে রূপগঞ্জ উপজেলার আধুরিয়া এলাকায় আধুরিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা এমপিও ভুক্ত হওয়ায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে গণসংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষত করে গড়ে তুলতে হবে। শিক্ষার মান উন্নয়নে বর্তমান আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা রুখে দেয়া যাবে না। এখন সময় বাংলাদেশের অগ্রযাত্রার। এই ধারায় আগামী ২০৪০ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত দেশ। এসময় রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিক উদ্দিন আহমেদ, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক হাজ্বী মোহাম্মদ নাঈম ভুঁইয়া, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ছাত্তার চৌধুরী, আধুরিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ সিরাজুল ইসলাম ,মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ডাক্তার মোসাদ্দেক আহমেদ।

স্পন্সরেড আর্টিকেলঃ