আজ শনিবার, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা পেল আনছার আলীর ঈদ উপহার

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে মাদ্রাসা ছাত্র-ছাত্রীদের ঈদ উপহার ও সালামি দিয়েছে রূপগঞ্জ উনিয়ন আওয়ামী লীগ নেতা মো: আনছার আলী। বৃহস্পতিবার ( ৬ মে) বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় তিনি এ ঈদ উপহার বিতরণ করেন।

তার ঈদ উপহার পেয়েছে মধুখালী গ্রামে “নুরজাহান বেগম হিফজুল কুরআন মহিলা মাদ্রাসার” ছাত্রীরা, “আবেদীয়া বাহাদুর শাহ মোজাদ্দেদীয়া সুন্নীয়া মাদ্রাসার” ছাত্ররা। গুতিয়াব গ্রামের মাদ্রাসার উন্নয়নের কাজে নগদ ৬০ হাজার টাকা অনুদান দিয়েছে তিনি । এছাড়া আনছার আলী বিভিন্ন মসজিদের ইমামদেরও সহায়তা দিয়েছে।

একই দিনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রূপগঞ্জ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে কর্মহীন ও অসহায় ৭ শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন তিনি। এ সময় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান হারেজ, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মনির হোসেন, আওয়ামী লীগ নেতা অলিউল্লাহ, আব্দুর রউফ ,শামসুল হক, রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ মোহাম্মদ জিলানী, রূপগঞ্জ ইউনিয়ন যুবমহিলা লীগের সভাপতি ও ইউপি সদস্য জিন্নাত জাহান জিসান , রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়াসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।