আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বাধীনতা বিরোধীরা লুটপাট করে বড় জায়গা চলে গেছে : মন্ত্রী গাজী

নবকুমার:

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, স্বাধীনতা বিরোধীরা লুটপাট করে বড় বড় জায়গায় চলে গেছে। লুটের টাকা দিয়ে ওদের ছেলে মেয়েদের মানুষ করেছে। আমরা মুক্তিযোদ্ধারা বিএনপি জামায়াতের হামলা মামলার শিকার হয়েছি। আমাদের ছেলে মেয়েদের মানুষ করতে পারি নাই।

তিনি বলেন, দেশ স্বাধীন করে কে আর ভোগ করে কে। বঙ্গবন্ধু সমগ্র বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করেছিলো। বঙ্গবন্ধুকে হত্যার পর মুক্তিযুদ্ধের চেতনা কে ধ্বংস করার চেষ্টা করা হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) উপজেলা পরিষদ এলাকায় মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ জননীদের সংবর্ধনা অনুষ্ঠানে গোলাম দস্তগীর গাজী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ১৬ ই  ডিসেম্বর ২৬ শে মার্চ আসলে মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা করে। আর বাকী সময় কেউ মুক্তিযোদ্ধাদের স্মরণ করে না। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের মর্যাদা বাড়িয়েছে।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার উদ্দেশে তিনি বলেন, জীবত থাকতে মুক্তিযোদ্ধাদের নামে রাস্তা হয় না। আর মরলে পারে রাস্তা হবে। একজন প্রকৃত মুক্তিযোদ্ধার কন্যা আমাদের ইউএনও । দেখি উনি কতটা রাস্তা মুক্তিযোদ্ধার নামে নামকরণ করে দেখাতে পারে । আর আমরা তাকে রাস্তার নামকরণের জন্য সাহায্য করব।

এসময় উপস্থিত ছিলেন,রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, এসিল্যান্ড তরিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া ,মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা সহ অনেকে।