আজ সোমবার, ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

তত্ত্বাবধায়ক সরকার নয়, শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : এমপি গাজী

তত্ত্বাবধায়ক সরকার নয়

 তত্ত্বাবধায়ক সরকার নয়

 

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, আন্দোলন দেখে আওয়ামী লীগ ভয় পায় না। আপনারা আন্দোলন করে তত্ত্বাবধায়ক সরকারের দাবি কোন দিন আদায় করতে পারবেন না। আগামী নির্বাচন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার অধীনেই হবে। কোন অপশক্তিই সেই নির্বাচন ঠেকাতে পারবে না।

তত্ত্বাবধায়ক সরকার নয়, শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : এমপি গাজী

শুক্রবার বিকালে তারাব পৌর সভায় নৌকার পক্ষে গণসংযোগ শেষে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনাকে গণতন্ত্রের রক্ষক উল্লেখ করে গোলাম দস্তগীর গাজী বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে এবং উন্নয়নে বিশ্বাসী । শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশে গণতন্ত্র রক্ষা পেয়েছে, বিরোধী জোটের সাথে সংলাপ হচ্ছে।

বিএনপি জামায়াতের দুশাসনের কথা উল্লেখ করে তিনি বলেন, ২০০৪ সালের ২১ শে আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে খালেদা জিয়া ও তার পুত্র খুনি তারেক ক্ষমতা চিরস্থায়ী করতে চেয়েছিলো। কিন্তু বাংলার মানুষ তাদের রুখে দিয়েছে।

জেল হত্যা দিবস প্রসঙ্গে গোলাম দস্তগীর গাজী বলেন, বঙ্গবন্ধুর খুনিরাই জাতীয় চার নেতাকে জেলা খানায় নির্মমভাবে হত্যা করেছিলো। সেই খুনিদের জিয়াউর রহমান – এরশাদ বিদেশে চাকরি দিয়েছিলো। ওরা চেয়ে ছিলো আওয়ামী লীগ কে নেতৃত্ব শূন্য করতে কিন্তু পারে নাই ।

দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে রূপগঞ্জবাসিকে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

উল্লেখ নৌকার পক্ষে গোলাম দস্তগীর গাজীর গণসংযোগে হাজার হাজার মানুষের ঢল নামে। ছাত্র লীগ, যুব লীগের নেতাকর্মীরা বিভিন্ন ধরণের  শ্লোগানের মুখোরিত করে তোলে গোটা এলাকা।

এসময় উপস্থিত ছিলেন , তারাব পৌর আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন ভূঁইয়া ,রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের,যুব লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, কাউন্সিলর লায়ন অাতিকুর রহমান,  মোহাম্মদ আলী, মিনারা বেগম প্রমুখ।