আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ওদের পোস্টার লাগাতে লজ্জা করে না : সেলিম ওসমান

ওদের পোস্টার লাগাতে

ওদের পোস্টার লাগাতে

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি সেলিম ওসমান বলেছেন, আরে বাপরে বাপ! রঙিন পোস্টারে ভইরা ফালাইছে। কই সেলিম ওসমানের কোন পোস্টার আপনারা দেখছেন? একটা পোস্টারের টাকায় একটা এতিমের সারাদিনের খাবার হয়ে যায়। লজ্জা করে না পোস্টার লাগাতে?

শনিবার (৬ অক্টোবর) দুপুরে বন্দরে বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের নির্মাণকাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আমরা অনেকেই অনেক দল করতে পারি। বহুদিন আগে এক নেত্রী এই নবীগঞ্জে এসে কিন্তু ইলেকশন করার জন্য ভিত্তি স্থাপন করে দিয়ে গেছেন। উনি কিন্তু ওই পর্যন্তই শেষ। আমি কিন্তু কোন কটাক্ষ করছি না। আবার আমার এক্স সংসদ সদস্যরা বলেন, সরকারি প্রক্রিয়া অনুযায়ী উন্নয়ন হচ্ছে। আরে ওনারা তো উন্নয়ন চোখেই দেখেন না। নির্বাচন করতে চান তো এলাকায় আসেন। ইলেকশনেই কেন খরচা করবেন, এখনই গরীব মানুষের জন্য খরচা করেন না।’

সেলিম ওসমান বলেন, ‘নারায়ণগঞ্জের মানুষ আপনাদের জানে কিন্তু। নারায়ণগঞ্জের মানুষ কিন্তু ক্ষেপে না। যদি একবার খেপে তাহলে বুঝতে পারবেন না। যেখানকার মানুষ সেখানে চলে যাবেন। একটু ধৈর্য্য ধরেন। মাননীয় প্রধানমন্ত্রী যদি মনে করেন তাহলে দিবেন। এতো ব্যানার, এতো পোস্টার। এখন সিটি কর্পোরেশন কিছু বলে না কেন? ইলেকশনের নিয়মনীতি অনুযায়ী তো আপনি পোস্টারই বানাতে পারবেন না।’

এ সময় আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ হোসেন আর বেগম বাবলী, জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবু জাহের প্রমুখ।