আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিন, পুরস্কার জিতে নিন- আনিসুর রহমান

মাদক ব্যবসায়ীদের

মাদক ব্যবসায়ীদের

নিজস্ব প্রতিবেদক:

মাদক ও মাদক ব্যবসায়ীরা দেশ ও জাতির শত্রু। এদেরকে ধরিয়ে দেওয়া সকলের নৈতিক, সামাজিক ও নাগরিক দায়িত্ব। মাদক নির্মূলে ১৬জন চিহ্নিত মাদক ব্যবসায়ীর নাম, পরিচয় ও ঠিকানা প্রকাশ করে এদেরকে ধরিয়ে দিতে নারায়ণগঞ্জ জেলা পুলিশকে সহয়তা করে পুরস্কার জিতে নেওয়ার ঘোষণা দিয়েছে জেলা পুলিশ সুপার আনিসুর রহমান আনিস বিপিএম, পিপিএম (বার) ।

সোমবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় শহরের চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ সদর ও ফতুল্লা মডেল থানা কৃর্তক আয়োজিত মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশে তিনি এ ঘোষনা দেন।

অনিসুর রহমান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান আমাদেরকে এই সোনার বাংলা উপহার দিয়েছেন বলেই, আজকে আমি পুলিশ সুপার স্টেজে উঠে কথা বলতে পারছি। এক সময় বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন ছিল। কিন্তু বর্তমানে দুর্নীতির পরিমান আগের থেকে অনেক কম। একটা সময় দুর্নীতি বলে বাংলাদেশে কিছুই থাকবে না বলে আমি ব্যাক্তিগত ভাবে বিশ^াস করি। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস দূর করতে হলে আপনাদের সহয়তা করতে হবে। কারন আইন শৃঙ্খলা বাহিনীর একার পক্ষে এইসব দূর করা সম্ভব নয়।

অনিসুর রহমান আরও বলেন, দেশের জনগনই পুলিশ এবং পুলিশই জনগণ। দেশের জনপ্রতিনিধি, জনগণ এবং আইনশৃঙ্খলা বাহিনী আমরা সবাই মিলে একত্রে কাজ করলে দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস দূর করা কঠিন বিষয় না। মাদক মাদকাসক্তি নিয়ন্ত্রনে সবচেয়ে বড় ভূমিকা রাখতে পারে পরিবার, একই সাথে সমাজ ও রাষ্ট্রের ভূমিকাও গুরুত্বপূর্ণ। তাই আসুন মাদক কে না বলি, মাদক মুক্ত সমাজ গড়ে তুলি।

মাদক ব্যবসায়ীদের তালিকা প্রকাশ করে তিনি বলেন, ২নং বাবুরাইলের কালাচানের ছেলে মো: বাদশা (৪০), পাইকপাড়া মৃত মুরাদ মিয়ার ছেলে মো: শহিদুল ইসলাম রুমান (৪৮), দেওভোগ পাক্কা রোডের মৃত সাদেক আলীর ছেলে বাদল/বাদলা/ মকবুল হোসেন (৫১), সৈয়দপুর পশ্চিম ফকিরবাড়ীর সামসুদ্দিনের ছেলে কালা মিয়া/হামিদ/কালাই (৩৮), ব্যাপাড়ি পাড়ার মৃত মনু মিয়ার ছেলে মো: রানা (৩৫), দক্ষিণ বেলী বাগান মৃত শহিদুল ইসলামরে ছেলে মো: শেখ ফরিদ (২৭) এদেরকে ধরিয়ে দিতে পারলে তিনি ১০হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

আরও আছে থানা পুকুড় পাড় রয়েল ট্যাংক রোড বেলী বাগানের মৃত অর্জুন চন্দ্র পালের ছেলে কার্তিক চন্দ্র পাল (২৮), দেওভোগ আখরা মসজিদ মৃত কালাচান মিয়ার ছেলে দীপু (৩৬), ২নং রেল গেট ৫৫/১বিবি রোড হারুন রশিদের ছেলে সোয়াদ হোসেন ওরফে বান্টি (২৫), পাইকপাড়া ভাসমানের জয়নাল আবেদিনের ছেলে মহিউদ্দিন (৩৫), দেওভোগ পানির ট্যাঙ্কি বাজাইন্যাপাড়া মৃত এনায়েত আলীর ছেলে আওলাদ (৩২), পশ্চিম পাইকপাড়া সালাউদ্দিনের ছেলে মো: রাজু আহম্মেদ (৩৫), সৈয়দপুর আলামিন নগরের মৃত খালেক বেপাড়ির ছেলে জাবেদ বেপাড়ি (৪০), দক্ষিণ বেলী বাগান মৃত শহীদুল ইসলামের ছেলে মো: বাদল (৩৭), রেলি বাগান ওয়াজউদ্দিনের ছেলে সালাউদ্দিন (৩১), মেট্রো সিনেমা হলের দক্ষিণ পাশের্^ কুমুদিনী বাগান মৃত বাবুল বাবুর্চির ছেলে মাসুদ ওরফে সিআইডি মাসুদ এদেরকে ধরিয়ে দিতে পারলে ৫হাজার টাকা পুরস্কার করেন তিনি।

সমাবেশ সহকারী পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার বিপিএম, পিপিএম (বার) আনিসুর রহমান আনিস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা কমিউনিটি পুলিশের সভাপতি মো. শাহনেয়াজ চৌধুরী, ফতুল্লা কমিউনিটি পুলিশের সভাপতি মীর মোজাম্মেল, সদর থানার ওসি কামরুল ইসলাম, ফতুল্লা থানার ওসি মঞ্জুর কাদের এবং নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ নিজাম সহ জেলা কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দরা।