আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ জাতীয় পাটির দূর্গ : লোটন

জাতীয় পার্টির দূর্গ

জাতীয় পার্টির দূর্গ

সংবাদচর্চা রিপোর্ট:

জাতীয় পাটি ভাইস চেয়ারম্যান ও যুবসংহতির সভাপতি আলমগীর শিকদার লোটন বলেছেন, নারায়ণগঞ্জ জাতীয় পাটির দূর্গ।  দলের মধ্যে কোনো রকম কোন্দলের সৃষ্টি করা যাবে না। দল যাকে মনোনয়ন দেবে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে তার জন্য কাজ করব।

গতকাল একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পাটি মত বিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লোটন জাতীয় পাটির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমাদের সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে। ক্ষমতাসীনদের হুমকিতে আমাদের পিছু হটা যাবে না।সবাইকে জাতীয় পাটির শাসন আমলের কথা ভোটারদের মাঝে তুলে ধরতে হবে।

তিনি আরো বলেন, সংগঠন হচ্ছে একটি সাইকেলের মতো। এটা থেমে গেলে পড়ে যাবে। তাই আমরা থামবো না, থামলে চলবে না। এরশাদের আদর্শ তরুণ প্রজন্মর কাছে তুলে ধরতে হবে।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পাটির সভাপতি আলহাজ্ব আবুল জাহেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক এ.কে.এম আশরাফুজ্জামান, যুগ্ম- সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন খোকা, যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান খান মশু সহ জেলা ও মহানগর জাতীয় পাটির সকল নেতৃবৃন্দরা।