আজ বুধবার, ১৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে জব ফেয়ার অনুষ্ঠিত

রূপগঞ্জে জব ফেয়ার অনুষ্ঠিত

রূপগঞ্জে জব ফেয়ার অনুষ্ঠিত

সংবাদচর্চা রিপোর্ট: রূপগঞ্জ কোন গ্রাজুয়েট আর বেকার থাকবে না। নিশ্চিত করার লক্ষে গঠিত অরাজনৈতিক, অলাভজনক ও স্বেচ্ছাসেবী সংগঠন আর. জি. এ এর উদ্দ্যোগে প্রথমবারের মত গ্রাজুয়েট কনফারেন্স এন্ড জব ফেয়ার ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার সরকারি মুড়াপাড়া কলেজের গাজী অডিটরিয়ামে গত শুক্রবার সকাল ১০টা থেকে শুরু হয়ে সন্ধা ৭ টা পর্যন্ত চলা । এ অনুষ্ঠানে উপজেলার প্রায় ৩০০০ গ্রাজুয়েট অংশগ্রহন করেন এবং জব ফেয়ারে আগত প্রায় ৩০টি স্বনামধন্য কোম্পানিতে নিজ নিজ সি.ভি জমাদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং প্রধান আলোচক ছিলেন পি এইচ পি পরিবারের চেয়ারম্যান সুফী মোঃ মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারাব পৌর সভার মেয়র হাছিনা গাজী,রূপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইঞ্জি. শেখ সাইফুল ইসলাম, রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, আ.লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, আজমত আলী, তাবিবুল কাদির তমাল ।

কিভাবে ভাল একটি চাকুরী নেওয়া যায়, কি ভাবে নিজেকে উদ্যোক্তা হিসেবে তৈরী করা যায়, কিভাবে একজন ভাল মানুষ হবেন, সে বিষয়ে দিকনিদের্শনা মুলক বক্তব্য দেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি রণাঙ্গণের খেতবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, সুফী মিজানুর রহমান, তরুণ শিল্প উদ্যোক্তা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা, ইকবাল বাহার জাহিদ, আলমাছুর রহমান,কামরুজ্জামান সুমন।

সভাপতির বক্তাব্যে ইউসুফ চৌধুরী আর জি এ এর লক্ষ এবং উদ্দেশ্য তুলে  ধরেন । বেকার মুক্ত রূপগঞ্জ গড়ে তোলার জন্য কর্ম পরিকল্পনা পেশ করেন।

প্রধান অতিথি প্রধান আলোচক সহ অন্যান্য বিশেষ অতিথিগন আর জি এ এর নাম উদ্দেশ্য ও কর্ম পরিকল্পনাকে সাধুবাদ জানান ।এবং সার্বিক সহযোগিতা ও সর্বদা পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি ইউসুফ চৌধরীর সভাপতিত্বে সাধারন সম্পাদক আসিফ ইকবালের সার্বিক তত্বাবধানে উপজেলার ৯ টি ইউনিয়নের আর জি এ এর কো-অর্ডিনেটরদের সার্বিক সহোযোগীতায় তিন শতাধিক গ্রাজুয়েট অংশগ্রহন করে ।