আজ মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপে বিএনপির সকল পরিকল্পনা ভন্ডুল

প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপে

 প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপে

সংবাদচর্চা রিপোর্ট:

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,  সরকারকে বেকায়দায় ফেলতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে বসে উস্কানি দিলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সাহসী পদক্ষেপে বিএনপির সকল পরিকল্পনা ভন্ডুল হয়ে গেছে।

শুক্রবার রূপগঞ্জ উপজেলার ভূ’লতা ফ্লাইওভারের নির্মাণ কাজ দেখতে এসে  সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

মন্ত্রী বলেন ,মোবাইল ফোনে তারেক রহমান  ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাদা দলের সাবেক নেতা ও শিক্ষক মোঃ মামুনকে দিয়ে ছাত্রদের এই আন্দোলনকে পুঁজি করে ঘোলা পানিতে মাছ স্বীকার করার চেষ্টা করেছিল । কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রদের আন্দোলনের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতেই সময় উপযোগী পদক্ষেপ হিসাবেই তাদের দাবীকৃত আন্দোলনে কোটা সংস্কার তুলে দিয়ে আন্দোলনের মুখ বন্ধ করে দিয়েছে।

তিনি বলেন, লন্ডন বসে তারেক রহমানের উস্কানি সরকারকে বেকায়দায় ফেলতে পারেনি। বিএনপির রাজনৈতি ভাবে এখন দেউলিয়া। দেউলিয়া হলেও বিএনপি নির্বাচনে আসবে আমি মনে করি।

মন্ত্রী বলেন এই ফ্লাইওভারের কাজ শেষ হলে ঢাকা চট্রগ্রাম রোডে যানজট অনেকটাই কমে আসবে। দুর হবে মানুষের ভোন্তি। দেশ এখন উন্নয়নের মহা সড়কে এগিয়ে যাচ্ছে।

কাদের বলেন, আওয়ামীলীগ আগামীতে ক্ষমতায় আসলে ২০২১সালের মধ্যেই মধ্যম আয়ের দেশ ও ২০৪১সালের মধ্যে উন্নত দেশের তালিকা ভুক্ত হবে।

প্রকল্পের পরিচালক ফ্লাইওভারের সার্বিক দিক তুলে ধরে বলেন  ‍ভূ’লতা ফ্লাইওভারের নির্মাণে ভৌত কাজের সার্বিক অগ্রগতি ৬৫% ভাগে দাঁড়িয়েছে। বাকি কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ হবে।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-০১ আসনের এমপি গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, ২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, রূপগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম, রূপগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলার মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন নাদিম, রূপগঞ্জ উপজেলার যুবমহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতাসহ স্থানীয় নেতাকর্মী।

স্পন্সরেড আর্টিকেলঃ