আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না : গোলাম দস্তগীর গাজী

বাংলাদেশ স্বাধীন

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না : গোলাম দস্তগীর গাজীবাংলাদেশ স্বাধীন

সংবাদচর্চা ডটকম:বাঙালির ইতিহাসের রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না বলে জানিয়েছেন নারায়নগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

১৭ ই মার্চ জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর ৯৮ তম জন্ম দিনে রূপগঞ্জ উপজেলা চত্তরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে রণাঙ্গণের খেতাব প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী বলেন,বাঙালি হাজার বছর ধরে স্বাধীনতার জন্য আন্দোলন করেছে কেউ এদেশের স্বাধীনতা এনে দিতে পারেন নাই,এক মাত্র বঙ্গবন্ধুর নেতৃত্বে বাঙালিদের স্বাধীনতা এসেছেন।

তিনি বলেন,বঙ্গবন্ধুর স্বপ্নবাস্তবায়নে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর পরিশ্রমের ফলে বাংলাদেশকে জাতিসংঘ উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি দিয়েছে।

গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জ বাসির উদ্দেশ্যে বলেছেন,তার দেয়া প্রতিশ্রুতি সবই বাস্তবায়ন করেছেন।রূপগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কোন কুচক্রী মহলের কথায় কান না দিয়ে আগামী নির্বাচনে নৌকা ভোট দেওয়ার আহবান জানান।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা।