আজ সোমবার, ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি সুযোগ পেলে আবার মানুষকে ঘর ছাড়া করবে

মানুষকে ঘর ছাড়া করবে

বিএনপি সুযোগ পেলে আবার মানুষকে ঘর ছাড়া করবেমানুষকে ঘর ছাড়া করবে

সংবাদচর্চা ডট কম:

বাণিজ্যমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে যে লুটপাট, অত্যাচার ও নির্যাতন করেছে মানুষ এখনো তা ভুলেনি। তারা (বিএনপি) আবার যদি সুযোগ পায় তাহলে মানুষকে ঘরছাড়া করবে।

তোফায়েল আহমেদ আওয়ামীলীগ সহ সকল শ্রেণীপেশার মানুষকে বিএনপি’র বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।

গতকাল  ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহের সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালাম মাস্টারের সভাপতিত্বে এ সমাবেশে জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব ও সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব বক্তৃতা করেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের সাথে ঐক্য করেছেন। স্বাধীনতা বিরোধীদের মন্ত্রী বানিয়ে তাদের গাড়িতে পতাকা তুলে দিয়েছিলেন।

তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধু এ দেশের স্বপ্ন দেখেছিলেন। সারা জীবন তিনি জেলে কাটিয়েছেন। জাতির জনকের জন্ম না হলে আজো আমরা পাকিস্তানের দাসত্ব হয়ে থাকতাম। আজকে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলছে।

তিনি বলেন, বিএনপি সরকারের আমলেও ভোলায় মন্ত্রী ছিলো। কিন্তু তারা নদী ভাঙ্গন বন্ধ করতে পারেনি। বর্তমান সরকার দক্ষতার সাথে নদী ভাঙ্গন বন্ধ করতে সক্ষম হয়েছে।