আজ শনিবার, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় এক নৈশ প্রহরীকে পিটিয়ে হত্যা

নৈশ প্রহরীকে পিটিয়ে হত্যা

ফতুল্লায় এক নৈশ প্রহরীকে পিটিয়ে হত্যা নৈশ প্রহরীকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জের ফতুল্লায় আবুল কাশেম চৌধুরী নামে এক নৈশ প্রহরীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। পরিবারের দাবি, পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। তবে পুলিশ বলছে, আর্থিক লেনদেনের জের ধরেই এ হত্যাকান্ড ঘটেছে।

শনিবার সকালে সদর উপজেলার ফতুল্লা থানার দেলপাড়া এলাকায় স্টার প্যাকেজিং কারখানায় এ হত্যাকান্ড ঘটে। এ ঘটনায় পুলিশ কারখানার মালিককে আটক করেছে। আবুল কাশেম ওই কারখানার নৈশ প্রহরী ছিলেন।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, আবুল কাশেম শুক্রবার রাত সাড়ে আটটার দিকে কারখানায় কাজে যোগদান করে সকালে আর বাড়ি ফিরেননি। আজ সকাল নয়টার দিকে কারখানার মালিকের ভাইসহ দুইজন বাসায় গিয়ে তার খোঁজ করলে পরিবারের স্বজনদের সন্দেহ হয়। পরে কারখানার একটি রুমের তালা ভেঙ্গে ভেতর থেকে আবুল কাশেমের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহত আবুল কাশেমের স্ত্রী শরফুন্নেসা বলেন, আমার স্বামীর সাথে কারো কোন শত্রুতা ছিল না। কোন লেনদেনও ছিল না। কারখানার লোকজনই তাকে খুন করেছে। তার অভিযোগ, গত তিন চার মাস আগে থেকেই আবুল কাশেমকে কারখানার লোকজন হত্যার হুমকি দিয়ে আসছিল বলে তিনি জানিয়েছিলেন। এটি পরিকল্পিত হত্যাকান্ড বলেই তারা মনে করছেন। তিনি স্বামী হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামালউদ্দিন জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার চোখ ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মালিক সেলিম পাঠানকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। শীঘ্রই হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতার করা হবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

নিহত আবুল কাসেম চৌধুরী বাড়ি এলাকার মৃত ইলমত চৌধুরীর ছেলে। তার তিন ছেলে ও এক মেয়ে।