আজ বুধবার, ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হোটেলে আপত্তিকর অবস্থায় ৬ নারী-পুরুষ আটক, বিপুল পরিমান কনডম উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: বগুড়া শহরতলির একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তিন নারীসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। গতকাল দুপুর দুপুর সাড়ে ১২টার দিকে শহরের ছোট কুমিড়া এলাকার ব্লুবেরি হোটেল থেকে তাদের আটক করা হয়।

আটক ছয় জনের মধ্যে রয়েছেন- ব্লুবেরি হোটেলের পরিচালক বগুড়ার গাবতলী উপজেলার মধ্যকাতুলী গ্রামের আমজাদ হোসেনের ছেলে সাগর হোসেন (৩০), গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা গ্রামের আবদুল মজিদের ছেলে বিপুল ইসলাম (২৬) ও গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার বাসুদেবপুর গ্রামের স্বপন মিয়ার ছেলে পল্লব মিয়া (২৬)।

তাদের বিরুদ্ধে পতিতাবৃত্তি চালানো ও মানব পাচারের অভিযোগে মামলা হয়েছে। সেখান থেকে বিপুল পরিমান কনডম ও যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানার পরিদর্শক (ইনটেলিজেন্ট অ্যান্ড কমিউনিটি পুলিশিং) নির্মল কুমার সাহা জানান, আটক সাগর হোসেন, বিপুল ইসলাম ও রুহুল আমিন নামের পলাতক একজন ব্লুবেরি হোটেল ভাড়া নেন। সেখানে বিভিন্ন জায়গা থেকে নারীদের নিয়ে পতিতাবৃত্তি চালিয়ে আসছিলেন তারা।

নির্মল কুমার আরো জানান, গোপনে খবর পেয়ে সাড়ে ১২টার দিকে ওই হোটেলে অভিযান চালানো হয়। অন্যরা পালিয়ে গেলেও পরিচালক সাগর, বিপুল এবং পল্লব নামের আরও এক ব্যক্তিকে তিন নারীসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ মামলা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে পাঠানো হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ