আজ সোমবার, ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বর্ণ চোর গ্রেফতার (ভিডিও সহ)

নারায়ণগঞ্জ  শহরের কালিরবাজার এলাকার একটি অলংকারের দোকান থেকে বোরকা পরে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরের আইয়ুবপুরের মৃত আব্দুল হালিমের ছেলে মো. সালাউদ্দিন (৩৪), হীরা পারভীন (৩৫), সামিনা বেগম (৪৮) ও তাসলিমা বেগম (৪০)।

আরও পড়ুনঃ গাঁজাসহ জামাই-শ্বাশুড়ী গ্রেফতার

গত ৭ নভেম্বর কালিরবাজারের এসিধর রোডের আল তাজিম জুয়েলার্সে চুরির ঘটনা ঘটে। সিসি ক্যামেরার ফুটেজ ও তথ্য প্রযুক্তির সাহায্যে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাই চক্রের ওই চারজনকে গ্রেফতার এবং চুরি হওয়া স্বর্ণ ও স্বর্ণ বিক্রির টাকা উদ্ধার করে ডিবি পুলিশ।

নারায়নগঞ্জ গোয়েন্দা শাখার এস আই মিজানুর রহমান মিজান বলেন, ৭০ ভরি স্বর্ণ চার জন মহিলা মিলে অভিনব কায়দায় চুরি করে নিয়ে যায়। অনেক পরিশ্রম করে ভিডিও ফুটেজ দেখে চার মহিলাকে সনাক্ত করি।গত ইং ২৩ জানুয়ারি যশোর জেলার অভয়নগর থানাধীন পালপাড়া থেকে আসামিদের বিলাস বহুল বাগান বাড়ি থেকে আসামিদের আটক করি।

তিনি আরো জানান, আসামিদের নিকট থেকে চোরাই স্বর্ণ বিক্রির ৩৭০০০০/ টাকা ও তাদের দেয়া তথ্য অনুযায়ী চোরাই স্বর্ণ মজুদদার মোঃ সালাউদ্দিনকে ২১ ভরি ৫ আনা গলিত স্বর্ণ সহ আটক করি। আজকে আদালতে তিন মহিলা আসামি ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে। পলাতক আসামির নাম ময়না।

আরও পড়ুনঃ চোরাই স্বর্ণ ক্রেতা রিমান্ডে

স্পন্সরেড আর্টিকেলঃ