আজ বৃহস্পতিবার, ২৮শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রীর প্রেমিকের মামলায় জেলে স্বামী

স্ত্রীর পরকীয়া প্রেমিকের মামলায় জেলে গেছে স্বামী। ঘটনাটি ঘটেছে আড়াইহাজারে।

জানা গেছে, আড়াইহাজারে স্ত্রীর সাথে পরকীয়া সহ্য করতে না পেয়ে স্ত্রীর পরকীয়া প্রেমিক শাহজালালকে (৪৬) হত্যার চেষ্টা করেছে স্বামী।

২৪ আগস্ট রোববার বিকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন গ্রামে এই ঘটনা ঘটে। স্বজনরা আহত শাহজালালকে (৪৬) উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

জনতা পরকীয়া প্রেমিকার স্বামী আলী হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আলী হোসেন ওই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শওকত হোসেন জানান, নৈকাহন গ্রামের আলী হোসেনের স্ত্রী রোকিয়া বেগমের (৩৩) সাথে একই গ্রামের শাহজালালের দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম চলে আসছিল। এই নিয়ে উভয় পরিবারে অনেক দিন যাবত দ্বন্দ্ব চলে আসছিল। স্থানীয়রা বিষয়টি মিমাংসা করে দেন। ঘটনার দিন আলী হোসেন তার স্ত্রীকে না পেয়ে পরকীয়া প্রেমিক শাহজালালকে সন্দেহ করে।

এক পর্যায়ে এই বিষয় নিয়ে রোববার বিকালে স্বামী আলী হোসেন ও প্রেমিক শাহজালাল এর মধ্যে প্রথমে তর্কবিতর্ক হয়। পরে আলী হোসেন তার স্ত্রীর পরকীয়া প্রেমিক শাহজালালকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে। খবর পেয়ে স্বজনেরা গুরুতর আহত শাহজালালকে উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে ঢাকায় প্রেরণ করেন। জনতা আলী হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এ ব্যাপারে আহত শাহজালালের ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। সোমবার পুলিশ তাকে আদালতে প্রেরণ করেছে।