আজ সোমবার, ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে সিডাস স্কুলের প্রিন্সিপালের তান্ডব,শিক্ষিকাকে যৌন হয়রানি

সোনারগাঁপ্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার একটি স্বনামধন্য কিন্ডার গার্টেন স্কুলের প্রিন্সিপালের বিরুদ্ধে ঐ স্কুলের শিক্ষিকাকে যৌন হয়রানী করার অভিযোগ উঠেছে। এঘটনায় উপজেলার সর্বত্রই সমালোচনার ঝড়বইছে।
যৌন হয়রানীর স্বীকার শিক্ষিকা জানান,আমাকে চাকরী দিয়ে আমার দরিদ্রতার সুযোগ নিয়ে উপজেলার মোগড়াপারা ইউনিয়নের বাড়ীমজলিশ গ্রামে অবস্থিত সিডাস স্কুলের প্রিন্সিপাল খসরুল হাসান অত্র শিক্ষা প্রতিষ্ঠানের ক্যান্টিনে সেদিন আমাকেফল (আমড়া) কেটে দেয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করেন। পরে সেখানে আমাকে একা পেয়ে সরলতার সুযোগে তিনি জোরপূর্বক যৌন হয়রানী করেন।আমি গরীব বলে ভয়ে আইনের আশ্রয় নিতে পারছিনা।এ দিকে ঘটনাটি জানাজানি হয়ে গেলে সিডাস স্কুলের প্রিন্সিপাল খসরুল হাসান ফোনে শিক্ষিকাকে অকথ্য ভাষায় গালি গালাজ করে বিভিন্ন ধরনের হুমকি দিয়েছেন বলেও জানান ভুক্তভোগী ঐ শিক্ষিকা।লোক লজ্জার ভয়ে ঘটনার পর পরই শিক্ষিকা নিঝুম সেই শিক্ষাপ্রতিষ্ঠান থেকে চাকুরী ছেড়ে দিয়ে বাড়ী চলে যান। এরপর থেকেই তিনি আতংকের মাঝে দিন কাটাচ্ছেন।
স্থানীয় এলাকাবাসীসূত্রে জানা যায়,স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সিডাস স্কুলের প্রিন্সিপাল খসরুল হাসান ইতিপূর্বে আরও এমন বেশ কয়েকটি ঘটনার জন্ম দিয়েছেন।একের পর এক এমন ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিয়ে তিনি সর্বত্রই সমালোচিত হয়েছেন।এহেনতার বিরুদ্ধে ভয়ে কেউ কোন প্রতিবাদ করতে পারছে না। এমন যদি হয় একটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানের অবস্থা তাহলে অন্য যারা শিক্ষিকা আছেন তারা কি করবেন,তাদের কি অবস্থা হবে?ভদ্রতার আড়ালে সিডাস স্কুলের প্রিন্সিপাল খসরুল হাসানের এ কোন্ মুখোশ?
এ ব্যাপারে বিস্তারিত জানতে সিডাস স্কুলের প্রিন্সিপাল খসরুল হাসানের মুঠোফোনে একাধীকবার কল দিলেও তা বন্ধ পাওয়া যায়।এলাকাবাসী জানান খসরুল একজন খারাপ চরিত্রের লোক,আমরা তার বিচার দেখতে চাই।

স্পন্সরেড আর্টিকেলঃ