আজ শুক্রবার, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে মাদক ব্যবসা বাধা দেওয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে আহত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ইমানেরকান্দি গ্রামে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় আবদুল্লাহ আল মামুন নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার ওই ব্যবসায়ীর বড় ভাই আবু হানিফ বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের ইমানেরকান্দি গ্রামের সুজন মিয়া, আবুল কাসেম ও ইমরান সহ ৭/৮ জনের একটি দল দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক সেবন ও বিক্রি করে আসছে। তাদের এ মাদক সেবন ও ব্যবসায় বাধা দিয়ে আসছে একই গ্রামের বালু ব্যবসায়ী আবদুল্লাহ আল মামুন। গতকাল বৃহস্পতিবার তাদের মধ্যে বাকবিতন্ডা হলে মাদক ব্যবসায়ীরা আবদুল্লাহ আল মামুনকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে আশপাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় তারা। আহত ব্যবসায়ী মামুনকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত ব্যবসায়ীর ভাই আবু হানিফ জানান, মাদক ব্যবসায় বাধা দেওয়ার কারনেই তার ভাইকে সুজন মিয়া, কাসেম ও তার সহযোগীরা পিটিয়ে আহত করে। অপরদিকে সুজন মিয়ার সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সঙ্গে জড়িত নন বলে দাবি করেন।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ